BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ফ্রিতে কাজ করিয়ে চপ্পল ছোঁড়ার অধিকার কে দিয়েছে তোমার বাবাকে?’, পূজাকে কটাক্ষ কঙ্গনার

Published by: Sandipta Bhanja |    Posted: July 9, 2020 3:39 pm|    Updated: July 9, 2020 3:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘ভাট ক্যাম্পে’র সঙ্গে কঙ্গনা রানাউতের সংঘাত নতুন নয়! একাধিকবার কাদা ছোঁড়াছুড়ি হয়েছে। কদর্য ভাষায় মহেশ, মুকেশ এবং আলিয়া ভাটদের আক্রমণ করেছেন কঙ্গনা। এবার ফের পূজা ভাট (Puja Bhatt) এবং কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) দড়ি টানাটানি নিয়ে সরগরম নেটদুনিয়া। প্রসঙ্গ ‘সেই নেপোটিজম’! “ভুলো না ভাটরাই তোমাকে লঞ্চ করেছিল কঙ্গনা!”, পূজার সেই মন্তব্যের ভিত্তিতেই কঙ্গনা পালটা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে, “বিনা পয়সায় কাজ করিয়ে চপ্পল ছোঁড়ায় অধিকার কে দিয়েছিল তোমার বাবাকে?” ব্যস, দুই অভিনেত্রীর এই কথোপকথনই এখন নেটদুনিয়ার আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে।

“সুশান্ত-রিয়ার সম্পর্কেই বা কে ওঁকে নাক গলাতে বলেছিল? একটু জিজ্ঞেস করো তো তোমার বাবাকে!”- কঙ্গনা

“ট্যালেন্ট থাকুক না থাকুন, তারকা-সন্তান ছাড়া ইন্ডাস্ট্রিতে বাইরে থেকে আসা শিল্পীদের তেমন আমলই দেওয়া হয় না! বরং, দক্ষতা থাকলেও কোণঠাসা করে রাখা হয় তাঁদের”, অভিযোগ কঙ্গনার। বলিউড ক্যুইনের সেই অভিযোগের ভিত্তিতেই মুখ খুলেছিলেন মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট। অভিনেত্রীর মন্তব্য, “কঙ্গনার অসাধারণ প্রতিভা। তা না হলে ‘গ্যাংস্টার’ ছবিতে বিশেষ ফিল্মস ওকে লঞ্চ করত না। ওঁকে আবিষ্কার করেছিলেন পরিচালক অনুরাগ বসু ঠিকই, তবে ভাটরাই সেই ছবির জন্য টাকা ঢেলেছিল! একটা সময় ছিল যখন তারকারা ভাটদের বিরুদ্ধে অভিযোগ করতেন যে, তাঁরা শুধু নবাগত, উঠতি তারকাদের নিয়ে কাজ করেন। আর এখন তাঁরাই স্বজনপোষণের অভিযোগ আনছে দেখে আমার হাসি পায়!”

 

পূজার এই মন্তব্য নিয়ে নেটদুনিয়ায় শোরগোল হতেই কঙ্গনা চুপ করে থাকেননি। পালটা দিলেন। বললেন, “হ্যাঁ, অনুরাগ বসুর জহুরীর চোখ আমার ট্যালেন্ট চিনেছিল। সবাই জানে, তোমার কাকা মুকেশ ভাট কাজ করিয়ে শিল্পীদের টাকা-পয়সা দিতে চান না! কিন্তু, তোমার বাবাকে আমার উপর চপ্পল ছোঁড়ার অধিকার কে দিয়েছিল? ‘উন্মাদ’ বলে অপমান করে আমার কেরিয়ারে শেষ হয়ে যাওয়া এমনকী চূড়ান্ত পরিণতির ভবিষ্যদ্ববাণীও করেছিলেন! ঠিক যেমনটা সুশান্তের ক্ষেত্রে করেছেন! সুশান্ত-রিয়ার সম্পর্কেই বা কে ওঁকে নাক গলাতে বলেছিল? একটু জিজ্ঞেস করো তো তোমার বাবাকে!”

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুতে দায় নেই করণ, সলমন, বনশালিদের! মামলা খারিজ করল আদালত]

এখানেই থেমে থাকেননি কঙ্গনা। আরও বলেন, “আমি তো ‘গ্যাংস্টার’-এর পাশাপাশি ‘পোকিরি’ ছবির জন্যও অডিশন দিয়েছিলাম। ওটাও ব্লকবাস্টার হিট হয়েছিল। তাই তুমি যদি মনে করে থাকো যে ‘গ্যাংস্টার’-এর জন্যই আমার নামডাক হয়েছে, তাহলে তোমার যুক্তি ধোপে টিকবে না! শোনো, নদী তাঁর গতিপথ নিজেই খুঁজে নেয়!”

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের নেপোটিজম (Nepotism) নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। ২৪ দিনের বেশি কেটে গেলেও সেই বিতর্ক থিতিয়ে তো একেবারে যায়ইনি, বরং বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক নতুন অভিযোগ উঠছে। স্বজনপোষণের অভিযোগে এবং তারকাদের কোণঠাসা করার অভিযোগ উঠেছে করণ জোহর, সলমন খান, মহেশ ভাটদের বিরুদ্ধে। জোর ট্রোলড আলিয়া ভাট, সোনম কাপুর, সোনাক্ষী সিনহাদের মতো স্টার-কিডরা। সেই প্রসঙ্গেই এবার পূজা ভাট এবং কঙ্গনার মধ্যে বাক-বিতণ্ডা!

[আরও পড়ুন: ফাঁকা ফ্ল্যাটে টলিউড অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ, অশ্লীল ভিডিও তুলে ছড়িয়ে দেওয়ার হুমকি!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement