BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রানাঘাটের রানু মণ্ডলকে ট্রোল করে বিতর্কে অভিনেতা, থানায় অভিযোগ দায়ের

Published by: Sulaya Singha |    Posted: August 28, 2019 2:51 pm|    Updated: August 28, 2019 3:41 pm

Actor Papu Pam Pam apologises as his mimics of Ranu Mandal goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাটের রেল স্টেশন থেকে মুম্বইয়ের স্টুডিও৷ রাতারাতি বদলে গিয়েছে রানু মণ্ডলের জীবন৷ হিমেশ রেশমিয়ার ডাকে বলিউড ছবিতে প্লে-ব্যাক করে সাড়া ফেলে দিয়েছেন তিনি৷ তাঁর প্রশংসায় পঞ্চমুখ গোটা দেশ৷ কিন্তু প্রশংসার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে মশকরাও কম হচ্ছে না৷ রানুকে মিমিক্রি করে ভাইরাল হয়েছে বেশ কিছু ভিডিও৷ যে কারণে ইতিমধ্যেই একজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে৷

লতাকণ্ঠী রানুর ভাগ্যের চাকা ঘুরেছে অবিশ্বাস্যভাবে৷ তাঁর গানের নানা ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে৷ শোনা যাচ্ছে, জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস-এও দেখা যাবে তাঁকে৷ শোয়ের সঞ্চালক খোদ সলমন খান নাকি রানুকে বিগ বস-এ দেখার ইচ্ছাপ্রকাশ করেছেন৷ যদিও খবরটির সত্যতা নিয়ে সন্দেহ আছে৷ সে যাই হোক না কেন, রানুর গানে যে মজে রয়েছে দেশবাসী, তা নিয়ে কোনও দ্বিমত নেই৷ তবে এরই মধ্যে তাঁকে নিয়ে ঠাট্টা-মশকরাও কম হচ্ছে না৷ একটি ভিডিওতে যেমন দেখা গিয়েছে, এক ব্যক্তি মাথায় উইগ আর শাড়ি পরে রানু সেজে ‘তেরি মেরি কাহানি’ গানে ঠোঁট মেলাচ্ছেন৷ জানা গিয়েছে, তিনি উড়িয়া ছবির অভিনেতা তত্ব প্রকাশ সতপতি। যিনি বেশি পরিচিত পাপু পমপম নামে। ভিডিওটি ভাইরাল হতেই সমালোচনার ঝড় ওঠে। এমনকী ওড়িশার ছবির জগতের অনেকেও পাপুর এমন কাণ্ডকারখানার নিন্দা করেন। তাঁর বিরুদ্ধে কটক জেলার এক থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়। বিতর্ক থামাতে শেষমেশ ক্ষমা চান পাপু।

[আরও পড়ুন: ‘সাহায্যকারীরা ভগবানের চাকর’, বেঁফাস মন্তব্য করে কটাক্ষের শিকার রানাঘাটের রানু মণ্ডল]

তিনি বলেন, “আমি কেবলমাত্র একজন শিল্পী হিসেবে অন্য শিল্পীকে ভিডিওটি উপহার দিতে চেয়েছিলাম। এটাই উদ্দেশ্য ছিল। কিন্তু দেখলাম বিষয়টা বিতর্কে পরিণত হয়েছে। সবকিছুর খারাপ দিক খুঁজে বের করলে সমস্যা তো হবেই। মানুষ তো ঈশ্বরেও খুঁত বের করে। আমি তো একজন সাধারণ মানুষ মাত্র। আমার উদ্দেশ্য ইতিবাচকই ছিল। তবে কারও খারাপ লেগে থাকলে ক্ষমা চাইছি। তবে প্রত্যেককে বিষয়গুলিকে ভাল মনে নেওয়ার অনুরোধ জানাব।”

তবে এই প্রথমবার নয়, এর আগে স্প্রিন্টার দ্যুতি চাঁদকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেও নিন্দিত হয়েছিলেন পাপু। এদিকে, অন্য একটি ভিডিওতে এক কিশোর শাড়ি গায়ে রানু সেজেছেন৷ টুপি মাথায় হিমেশ সেজে পাশে দাঁড়িয়ে আরেক কিশোর৷ সোশ্যাল মিডিয়ার সেনসেশনকে নিয়ে এমন ঠাট্টা নিয়েও নিন্দার ঝড় উঠেছে।

[আরও পড়ুন: ভরপুর অ্যাকশনের স্বাদ দিল ‘ওয়ার’-এর ট্রেলার, নজর কাড়লেন হৃতিক-টাইগার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে