BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাংলাদেশি রকস্টারের চরিত্রে পরমব্রত, প্রকাশিত ‘আজব কারখানা’র পোস্টার

Published by: Suparna Majumder |    Posted: January 16, 2022 4:05 pm|    Updated: January 20, 2022 5:40 pm

Actor Parambrata Chatterjee turns Rockstar in Bangladeshi film Ajob Karkhana | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘাড় পর্যন্ত ঢেউ খেলানো চুল। চোখে রোদচশমা। পায়ের উপর পা তুলে বেঞ্চে বসে রয়েছেন। এক্কেবারে রকস্টারের মেজাজে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। বাংলাদেশি সিনেমার জন্য এই রূপ নিয়েছেন তিনি। ফেসবুকে শেয়ার করছেন ছবির ফার্স্ট লুক। 

Ajob Karkhana

 

বাংলাদেশি পরিচালক শবনম ফেরদৌসির পরিচালনায় রকস্টারের ভূমিকায় অভিনয় করেছেন পরমব্রত। ছবির নাম ‘আজব কারখানা’ (Ajob Karkhana)। পোস্টারের ‘রকস্টার’ পরমব্রতর পাশাপাশি আরও এক শিল্পীকে দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, “বাংলাদেশের ঐতিহ্যবাহী লোকগান ও রকগানের মেলবন্ধনের গল্প বলবে আজব কারখানা।” ইংরাজিতে ছবির নাম ‘সং অফ দ্য সোল’ (Song of the Soul), সেকথাও জানিয়েছেন অভিনেতা। 

[আরও পড়ুন: Tsunami: জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’, সুনামির আশঙ্কায় কাঁটা আমেরিকা-রাশিয়া-সহ একাধিক দেশ]

কিছুদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘আরণ্যক’। সিরিজে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন টলিউড তারকা। তাঁর সঙ্গেই ছিলেন বলিউডের ‘মস্ত মস্ত গার্ল’ রবিনা ট্যান্ডন। অভিনয়-পরিচালনার পাশাপাশি গানের প্রতিও বিশেষ অনুরাগ রয়েছে অভিনেতার। মাঝে মধ্যেই গিটার হাতে তাঁকে সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। 

Parambrata Chatterjee

২০২১ সালে মুক্তি পায় ‘বনি’। নিজের পরিচালনায় ছবিতে কোয়েল মল্লিকের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন পরমব্রত। সেই ছবির জন্য ইটালিতে শুটিং হয়। সেই শুটিংয়ের ভিডিও রবিবার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তারকা। তাতেই গিটার হাতে দেখা যাচ্ছে তাঁকে। সংগীত যে তাঁর মনের কতটা কাছের, তা যেন এই ভিডিওতেই পরিষ্কার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay)

বাস্তবের এই সংগীত অনুরাগ এবার দেখা যাবে সিনেমার পর্দাতেও। পোস্টার দেখে যা মনে হচ্ছে, তাতে ভাল গল্পের পাশাপাশি লোকগান ও রকের ফিউশনও দেখতে পাবেন দর্শকরা। শোনা যায়, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (KIFF) প্রিমিয়ার হওয়ার কথা ছিল বাংলাদেশি এ ছবিটির। কিন্তু করোনার বাড়বাড়ন্তে চলচ্চিত্র উৎসব আপাতত স্থগিত। 

[আরও পড়ুন: ‘ব্লাউজ পরে আসুন’, অন্তর্বাস পরে আসায় বিমানে উঠতে পারলেন না প্রাক্তন মিস ইউনিভার্স]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে