১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

রাজনীতিতে অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগকারী পায়েল ঘোষ, আতাওয়ালের দলে যোগ

Published by: Sayani Sen |    Posted: October 26, 2020 6:25 pm|    Updated: October 26, 2020 6:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে সদ্যই শিরোনামে চলে আসেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। এই ইস্যুতেই রিচা চাড্ডার সঙ্গেও সংঘাতে জড়ান তিনি। সেই সময় পাশে পেয়েছিলেন রামদাস আতাওয়ালে (Ramdas Athawale)। অনুরাগের সিনেমা বয়কটের দাবিও জানিয়েছিলেন তিনি। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার কেন্দ্রীয় মন্ত্রীর দলে নাম লেখালেন পায়েল। সোমবারই ‘রিপাবলিক পার্টি অফ ইন্ডিয়া’য় নাম লেখান তিনি। তাঁকে মহিলা মোর্চার সহ-সভাপতি করা হয়েছে।    

প্রথমে সোশ্যাল মিডিয়ায় অনুরাগের (Anurag Kashyap) বিরুদ্ধে পায়েল অভিযোগ করেছিলেন। তাঁর দাবি ছিল, বন্ধ ঘরে পোশাক খুলে তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছেন অনুরাগ। পায়েলের অভিযোগে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হতেই জাতীয় মহিলা কমিশনের পক্ষ থেকে তাঁকে থানায় অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়। ২২ সেপ্টেম্বর ভারসোভা থানায় গিয়ে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তা-সহ একাধিক অভিযোগে মামলা দায়ের করেন পায়েল। অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে অনশন করার হুমকি দেন। এ বিষয়ে তিনি আবার মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির (Bhagat Singh Koshyari) সঙ্গেও দেখা করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) এবং রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের (Ram Nath Kovind) টুইটের মাধ্যমে বিচারও চান।

[আরও পড়ুন: পূর্ণতা পেল পরিবার, দত্তক নেওয়া কন্যাসন্তানের সঙ্গে অনুরাগীদের আলাপ করালেন মন্দিরা বেদি]

সেই সময় কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আতাওয়ালেকে পাশে পান অভিনেত্রী। তারপরই সোমবার তাঁর দলে যোগ দিলেন পায়েল (Payal Ghosh)। সূত্রের খবর, পায়েলের আইনি পরামর্শদাতাও যোগ দিতে পারেন এই দলে। সেক্ষেত্রে তাঁকে দেওয়া হতে পারে দলের অ্যাডভোকেট শাখার প্রদেশ সভাপতির পদ।

[আরও পড়ুন: ‘জাতিগত হিংসা উসকে দিচ্ছে ওয়েব সিরিজ’, ‘মির্জাপুর’ নিয়ে টুইটে সরব স্থানীয় সাংসদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement