Advertisement
Advertisement

Breaking News

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

নতুন বছরে চমক নিয়ে আসছেন প্রসেনজিৎ ও পল্লবী, কী করছেন দাদা-বোন?

মুখ খুললেন দুই ভাইবোন।

Actor Prasenjit Chatterjee to merge production house with sister
Published by: Sandipta Bhanja
  • Posted:December 27, 2019 4:16 pm
  • Updated:December 27, 2019 4:22 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রসেনজিৎ এবং পল্লবী চট্টোপাধ্যায়, টলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় তারকা ভাইবোন জুটি। নিজ নিজ ক্ষেত্রেও যথেষ্ট প্রতিষ্ঠিত। আর এবার কাজের জগতেও একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন দুই ভাইবোন। নতুন বছরই নয়া চমক নিয়ে আসছেন পল্লবী-প্রসেনজিৎ। কীরকম?

নিশ্চয় ভাবছেন যে কোন ছবিতে প্রসেনজিৎ এবং পল্লবী চট্টোপাধ্যায়কে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে? রক্তের সম্পর্ক তো রয়েইছে। এবার পেশাগত জীবনেও জুড়তে চলেছেন ভাইবোন। যা এর আগে টলিউড ইন্ডাস্ট্রির কোনও ভাইবোনকে করতে দেখা যায়নি। আসলে ডিম্যাক্স এন্টারটেইনমেন্ট (DMAX Entertainment) নামে পল্লবী চট্টোপাধ্যায়ের একটি প্রযোজনা সংস্থা রয়েছে। সেই প্রযোজনা সংস্থার সঙ্গেই জুড়তে চলেছেন পল্লবীর দাদা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আরও চমকপ্রদ খবর হল, তাঁদের কাজ আর আঞ্চলিক স্তরে থাকছে না। বরং, দাদা-বোন এবার জাতীয় স্তরেও কাজ করবেন বলে খবর।

Advertisement

[আরও পড়ুন: পুরোহিতের বেশে নিজের ‘গোপন কম্ম’ ফাঁস করলেন ঋতাভরী চক্রবর্তী ]

নয়া প্রজেক্ট সম্পর্কে বলতে গিয়ে একটি বিখ্যাত উক্তির কথা মনে করিয়ে দেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বলেন, “The advantage of growing up with siblings is that you become very good at fractions.”  অভিনেতা আরও বলেন যে “আমরা একসঙ্গে বড় হয়েছি, তাই দু’জন দু’জনের সম্পর্কে যথেষ্ট জানি। আমরা দু’জনেই একে অপরের জীবনের উত্থান-পতনের সাক্ষী থেকেছি, তবে সেটা এতদিন ছিল ব্যক্তিগত স্তরে। তবে এবার আমরা সেটাকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাচ্ছি। আর সেটা পেশাগতভাবে। সবাই জানেন আমি সমসময়ে নতুন জিনিস শিখতে ভালোবাসি। এবার আমার বোনের থেকে কিছু শিখতে চলেছি। ঈশ্বরের আশীর্বাদ আমার সঙ্গে রয়েছে, আশা করি এবারও থাকবে।”

Advertisement

[আরও পড়ুন: বড়পর্দায় সাংসদ মিমির প্রত্যাবর্তন, বিপরীতে অনির্বাণ ভট্টাচার্য]

prosenjit bhaidooj

পল্লবী চট্টোপাধ্যায় জানান, ‘ঈশ্বর আর ভাগ্য তাঁদের একসঙ্গে নিয়ে এসেছে। আর এটার নামই জীবন। তাঁরা কখনও ভিন্ন রাস্তায় হেঁটেছেন তো আবার কখনও এক রাস্তায়। ভালবাসা সবসময়ে এক বাঁধনে বেঁধে রেখেছে তাঁদের। তাঁদের দুজনের স্বপ্ন ও লক্ষ্য দুটোই যেহেতু এক, তাই ভবিষ্যতেও নতুন কিছু স্বপ্ন নিয়ে একসঙ্গে হাঁটতে চলেছেন দুই ভাইবোন। পাশাপাশি পল্লবী এও বলেন যে, “আমি ওঁর (প্রসেনজিৎ) মতো ভাই পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করি। আমাদের এই যাত্রায় আপনাদের সকলের ভালোবাসা ও আশীর্বাদ ভীষণ ভাবে কাম্য।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ