১ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৮ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর জয়া আহসান। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির দু’টি বিখ্যাত নাম। তাই এই দুই অভিনেতা-অভিনেত্রীর জুটি বেঁধে ছবি করার কথা যখন সামনে এল, আগ্রহী হয়ে উঠেছিল সিনেপ্রেমীরা। পরিচালক অতনু ঘোষের ‘রবিবার’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁদের। প্রসেনজিৎ-জয়া অভিনীত সেই ছবি মুক্তি পাবে এবছর বড়দিনে।

বহুদিন ধরে বহু পরিচালক চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসানকে একফ্রেমে আনার। শেষ পর্যন্ত তা সম্ভব করলেন অতনু ঘোষ। ‘ময়ূরাক্ষী’র পর ফের অতনু ঘোষের ছবিতে দেখা যাবে প্রসেনজিতকে। অন্যদিকে, জয়াও ‘বিনিসুতোয়’ ছবির পর এই দ্বিতীয়বার কাজ করতে চলেছেন অতনু ঘোষের সঙ্গে। ছবির গল্প সোহিনী ও অম্বরীশকে নিয়ে। এই দু’টি চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কোনও এক রবিবার তাঁদের পরিচয় হয়েছিল। এরপর মাঝে কেটে যায় ১৫টা বছর। ফের তাদের দেখা হয়। এর মাঝে ঘটে যায় অনেক ঘটনা। ‘রবিবার’ ছবিটি এই নিয়েই তৈরি।

[ আরও পড়ুন: ‘টেকো’র মুক্তি ঘিরে জটিলতা, বিপাকে পরিচালক অভিমন্যু! ]

রবিবার, হিসেবমতো সাপ্তাহিক ছুটির দিন। সারাদিন অবসর, আড্ডা আর ভাল ভাল খাওয়া। সেই সঙ্গে সম্পর্কের আয়নায় একটু চোখ বুলিয়ে নেওয়া। হতে পারে সেটা নতুন সম্পর্ক কিংবা পুরনো। আচ্ছা কেমন হয় যদি, অতীতের রবিবারে কাটানো কোনও দিন মনে পড়ে যায় বর্তমানের রবিবারে। কেমন আছে সেই স্মৃতিগুলো? দেওয়ালের ওপারে দাঁড়িয়ে থাকা এমনই এক সম্পর্কের গল্প নিয়ে তৈরি হচ্ছে অতনুর ‘রবিবার’৷

ছবিটি নিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেছিলেন, “অনেক দিন ধরেই চেয়েছিলাম৷ জয়ার সঙ্গে কাজ করার জন্য আসলে সঠিক স্ক্রিপ্টের অপেক্ষায় ছিলাম। ঠিক যেমন সৌমিত্রকাকুর সঙ্গে কাজ করতে ‘ময়ূরাক্ষী’ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে।” আর অন্যদিকে জয়া আহসান বলছিলেন, “অবশেষে বুম্বাদার সঙ্গে কাজ করছি৷ আমি খুব গর্বিত তো বটেই, আনন্দিতও।” পরিচালক জানিয়েছিলেন, “জয়া টলিউডে খুব ভাল ভাল কাজ করছে৷ প্রসেনজিৎ এবং জয়াকে নিয়ে একসঙ্গে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত৷”

[ আরও পড়ুন: শিশু শিল্পীকে অশ্রাব্য গালিগালাজ, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার অভিনেত্রী স্বরা ]

‘রবিবার’ ছবিটি প্রযোজনা করছে ইকো এন্টারটেনমেন্ট। পরিবেশনার দায়িত্বে রয়েছেব সন্দীপ আগরওয়াল ও জয় আগরওয়াল। ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং