১ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৮ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়তে চাইছে না অভিনেত্রী স্বরা ভাস্করের৷ সবসময়েই সোজাসাপটা কথা বলেন। বাঁকা কথা বর্ষণেও প্রতিবাদী স্বরার জুড়ি মেলা ভার। বিভিন্ন বিষয়ে বারবার স্পষ্ট ভাষায় নিজের মতামত প্রকাশ করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন স্বরা৷ সে অভিনয় জগৎ হোক কিংবা রাজনীতির ময়দান, মন্তব্য তিনি করবেনই৷ ফের একবার তাঁর মন্তব্য নিয়ে নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে৷ তবে কারণটা একটু আলাদা। চার বছরের শিশুর উপর এমনই রেগে গেলেন যে তাঁকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতেও পিছপা হলেন না।

চার বছরের ছেলে স্বরা ভাস্করকে ‘আন্টি’ বলে সম্বোধন করেছিল, আর যাতে রীতিমতো ক্ষেপে গেলেন অভিনেত্রী। শুধু তাই নয়, ওই শিশু শিল্পীকে ‘চু**’ বলে গালিগালাজ করলেন! যে ঘটনা প্রকাশ্যে আসার পরই জোর সমালোচনা শুরু হয় স্বরাকে নিয়ে। পালটা আক্রমণ করা হয় বলিউড অভিনেত্রীকেও। সূত্রের খবর, দক্ষিণী একটি বিজ্ঞাপনে স্বরার সঙ্গে কাজ করেছিলেন ওই শিশু শিল্পী। আর সেখানেই ঘটে এই ঘটনা। কিন্তু তা প্রকাশ্যে আনেন অভিনেত্রী নিজেই।

[আরও পড়ুন: সূর্যাস্ত দেখাচ্ছেন না অন্য কিছু? বিভাজিকা স্পষ্ট হতেই মন্দিরাকে কটাক্ষ নেটিজেনদের]

সম্প্রতি ‘সন অফ অ্যাবিশ’ নামের একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন স্বরা ভাস্কর। সেখানেই তিনি কথা প্রসঙ্গে বেশ রসিয়ে কষিয়ে বলতে শুরু করেন যে, বছর কয়েক আগে এক দক্ষিণী বিজ্ঞাপনে কাজ করছিলেন তিনি। সেখানে ওই চার বছরের ওই শিশু শিল্পীও ছিল। সেটেই স্বরাকে ‘আন্টি’ বলে সম্বোধন করে সে। যা শুনে বেজায় চটে যান তিনি। এবং তারপরই তাঁকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে শুরু করেন তিনি। এমনকী, ওই চ্যাট শোয়ে শিশুটিকে শয়তানের বংশধর বলেও উল্লেখ করতে শোনা যায় ‘বীরে দি ওয়েডিং’ অভিনেত্রীকে।

পরে অবশ্য, শোয়ের সঞ্চালক অ্যবিশ ম্যাথু এবং উপস্থিত আরও এক অতিথি কুনাল কামরাকে বিষয়টি একটু খোলসা করে বলেন স্বরা। অভিনেত্রীর কথায়, “আমি যখন ওই বিজ্ঞাপনের শুট করছিলাম, তখন আমার কেরিয়ারের শুরু দিক। অতটাও বয়স ছিল না যে আমাকে ‘আন্টি’ বলে ডাকতে হবে!” এরপর চ্যাট শোয়ের ওই ভিডিও ক্লিপিংস ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হন স্বরা। কীভাবে এক খুদেকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে পারেন একজন সভ্য নাগরিক হিসেবে, সে প্রশ্নও তুলেছেন অনেকে।

[আরও পড়ুন: কঠোর কসরত, নাওয়া-খাওয়া ভুলে স্টেডিয়ামেই দিন কাটাচ্ছেন পরিণীতি ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং