২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাওয়া-খাওয়া ভুলে স্টেডিয়ামে দিন কাটাচ্ছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। হল কী মেয়ের? এই প্রশ্ন হয়তো ঘুরপাক খেতেই পারে আপনার মাথায়। আসলে সাইনা নেহওয়ালের বায়োপিকের জন্য রীতিমতো কড়া প্রশিক্ষণে রয়েছেন পরিণীতি। আর সেই জন্যই বিলাসবহুল বাংলো ছেড়ে অভিনেত্রীর ঠিকানা এখন নভি মুম্বইয়ের এক স্টেডিয়াম।

সাইনা নেহওয়ালের বায়োপিক নিঃসন্দেহে বলিউডের বহু প্রতীক্ষিত ছবিগুলোর মধ্যে অন্যতম। তবে, শুটিং শুরু হতেই বেঁধেছিল গন্ডগোল! ছবির মুখ্য চরিত্রে যেখানে শ্রদ্ধা কাপুরের অভিনয় করার কথা ছিল। সেই চরিত্রের জন্য বেছে নেওয়া হল পরিনীতি চোপড়াকে। আর তারপর থেকেই কোমর বেঁধে ব্যাডমিন্টন কোর্টে প্রশিক্ষণ নিতে নেমে পড়েছেন পরিণীতি। বাড়ি থেকে শুটিং লোকেশনে যাতায়াতের সময়টুকুও নষ্ট করতে নারাজ তিনি। অতঃপর শিডিউলে কাটছাঁট করে দিন পনেরোর জন্য নভি মুম্বইয়ের রামশেঠ ঠাকুর ইন্টারন্যাশনাল স্পোর্টশ কমপ্লেক্সই আপাতত হয়ে উঠেছে অভিনেত্রীর ঠিকানা। কারণ, এই প্রথম কোনও বায়োপিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।  তাই অতিরিক্ত সময় একেবারেই নষ্ট করতে নারাজ অভিনেত্রী।

[আরও পড়ুন: আজমের শরিফে ঘেরাও অজয় দেবগন, মেজাজ হারালেন অভিনেতা ]

রামশেঠ ঠাকুর ইন্টারন্যাশনাল স্পোর্টশ কমপ্লেক্সে থাকার আরও একটি কারণও স্পষ্ট করলেন পরিণীতি চোপড়া। আসলে এই স্টেডিয়ামেই সাইনা নেহওয়ালের বায়োপিকের শুটিং চলছে। আর তাই এখানেই রাত-দিন এক করে শুটিং-ট্রেনিং দুইই চলছে অভিনেত্রীর। “এটা আসলে আমাদের একটা স্ট্র্যাটেজি। শুটিংয়ের মাঝে যাতে বাড়তি সময় নষ্ট না হয়, তাই রামশেঠ ঠাকুর স্টেডিয়ামেই থাকছি আপাতত। কারণ, সিনেমার বেশ কিছু দৃশ্যে আমার পারফরমেন্স একেবারে সাইনার মতোই হওয়া দরকার। তাই ক্যামেরার সামনে যথাযথ পারফরমেন্স দিতে কোনওরকম করসত করতে ছাড়ছি না”, বললেন পরিণীতি। আর হ্যাঁ, সাইনার জুতোতে পা গলাতে দরকার আরও মনোনিবেশের। তাই শুটিং চলাকালীন সবার থেকে আলাদা থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন পরিণীতি। শুটিং লোকেশনে থাকার অনুমতি দেওয়ার জন্য পরিচালক অমল গুপ্তে এবং পুরো প্রোডাকশন টিমকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: এবার ‘ফেলুদা’কে নিয়ে ওয়েব সিরিজ করছেন পরিচালক সৃজিত ]

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Me. All day everyday nowadays🏸

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Getting there … shoot begins SOOOON! #SainaNehwalBiopic

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং