BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

উর্মিলার পর রাজপাল যাদবও কি কংগ্রেসের পথে?

Published by: Sandipta Bhanja |    Posted: April 4, 2019 6:13 pm|    Updated: April 4, 2019 6:13 pm

Actor Rajpal Yadav is keen to contest LS poll as congress candidature

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেজে গিয়েছে লোকসভা ভোটের দামামা। হাতে গোনা মাত্র আর কটা দিন। তারায় তারায় লড়াইও তুঙ্গে। আর এর মধ্যেই রাজনীতির ময়দানে নাম লেখালেন অভিনেতা রাজপাল যাদব। সূত্রের খবর অনুযায়ী, কংগ্রেসে যোগ দিচ্ছেন রাজপাল। সম্প্রতি, দিল্লি কংগ্রেসের সভানেত্রী শীলা দীক্ষিতের সঙ্গে দেখা করেছেন অভিনেতা। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে নিউ দিল্লির উত্তর-পূর্ব আসন থেকে কংগ্রেস প্রার্থী হয়ে ভোটে লড়বেন তিনি। বিজেপির হেভিওয়েট প্রার্থী মনোজ তিওয়ারির প্রতিপক্ষ হিসেবে লোকসভা নির্বাচন লড়ার ইচ্ছাপ্রকাশ করেছেন রাজপাল।

[আরও পড়ুন:  পিছোল মোদির বায়োপিক মুক্তির দিন, সোমবার ফের শুনানি সুপ্রিম কোর্টে]

বুধবারই এই বিষয়ক কথাবার্তা সারার জন্য শীলা দীক্ষিতের বাড়িতে গিয়েছিলেন রাজপাল যাদব। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, প্রাথমিক পর্যায়ে বেশকিছু কথা হয়েছে যা ইতিবাচক ইঙ্গিতই দেয়। রাজপাল নিজেও জানিয়েছেন, দিল্লির কংগ্রেস সভানেত্রী শীলা দীক্ষিত তাঁকে আশ্বস্ত করেছেন কংগ্রেস প্রার্থী হিসেবে টিকিট পাওয়ার বিষয়ে। বৃহস্পতিবারই তাঁর চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে বলে সূত্রের খবর। কংগ্রেসের হয়ে টিকিট পেলে রাজপাল যাদব এবং মনোজ তিওয়ারি-এই দুই তারকার লড়াই কেমন হয়, তা দেখার।

শীলা দীক্ষিতের পর কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরার সঙ্গে দেখা করার পরিকল্পনাও ছিল রাজপাল যাদবের। কিন্তু, লোকসভা নির্বাচনের প্রচারে প্রিয়াঙ্কা ব্যস্ত থাকায় তা আর সম্ভব হয়ে ওঠেনি। প্রসঙ্গত, রাজধানীতে কংগ্রেসের সঙ্গে আপের জোট সমঝোতা নিয়ে চাপানউতোর চললেও, অবশেষে কংগ্রেসের সঙ্গে জোটের আশা নাকচ করে দেন রাহুল গান্ধী। আপের সঙ্গে রাহুল গান্ধীর জোট বিরোধিতার একদিন বাদেই রাজপালের কংগ্রেসে যোগদানের সিদ্ধান্তের খবর প্রকাশ্যে আসে।

[আরও পড়ুন:  মোদির লেখা কবিতায় গান গাইলেন সোনু নিগম]

প্রসঙ্গত, ফেব্রুয়ারির শেষের দিকেই জেল থেকে মুক্তি পান রাজপাল। ২০১০ সালে একটি ছবি প্রযোজনার জন্য লোন নিয়েছিল তাঁর প্রযোজনা সংস্থা। তবে, সময়মতো সেই লোন শোধ করতে না পারার দায়ে মাস কয়েক জেল খাটতে হয়েছিল রাজপালকে। হাতে কাজ আপাতত নেই। তবে, শুটিং ফ্লোরে ফিরতে চান অতি শীঘ্রই। অবশ্যই যদি কোনও প্রযোজক-পরিচালকের থেকে অফার পান তো, জানিয়েছেন অভিনেতা রাজপাল নিজেই।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে