BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘আরও আগে বাবা হওয়া উচিত ছিল!’ রণবীরের গলায় হঠাৎ কেন আফসোসের সুর?

Published by: Akash Misra |    Posted: December 10, 2022 9:49 am|    Updated: December 10, 2022 9:23 pm

Actor Ranbir Kapoor opens up on biggest insecurity as parent of a girl child | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। শেষমেশ, আলিয়া ভাটকেই করলেন ঘরণি। সদ্য মেয়ের বাবা হয়েছেন রণবীর কাপুর। সাধ করে মেয়ের নাম রেখেছেন রাহা। যার অর্থ শান্তি! কিন্তু মেয়ে হওয়ার পরও আপসোস রয়ে গিয়েছে রণবীরের মনে। সম্প্রতি সৌদি আরবে এক চলচ্চিত্র উৎসবে সংবাদ মাধ্যমে বাবা হওয়ার পর মনের কথা শেয়ার করলেন রণবীর। স্পষ্টই জানালেন, ”ভুল করে ফেলেছি। আরও আগে বাবা হওয়া উচিত ছিল।”

ব্য়াপারটা একটু বিশদে বলা যাক। রণবীরের কাপুরের (Ranbir Kapoor) প্রেমের গল্প বলিউডে সুপারহিট। সোনম, দীপিকা, ক্যাটরিনার পর শেষমেশ আলিয়াতে এসে আটকালেন ঋষিপুত্র। তারপর জমিয়ে সংসার এবং এক মেয়ের বাবা। জীবনের নতুন অধ্য়ায় নিয়ে বলতে গিয়ে রণবীর জানালেন, ”বাবা হয়ে অদ্ভুত একটা অনুভব হচ্ছে। যখন মেয়েকে কোলে নিই, কেঁদে ফেলেছিলাম। এ এক অদ্ভুত আনন্দ। তবে একটাই আপসোস, এখন আমার চল্লিশ বছর বয়স। আমার যখন ৬০ বছর হবে, তখন মেয়ের বয়স হবে ২১ কিংবা ২২। তখন কি আর আমি ওর সঙ্গে খেলতে পারব। আমার মনে হয়, অনেক আগেই আমার বিয়ে করে বাবা হওয়া উচিত ছিল!”

Ranbir Alia

[আরও পড়ুন: ফাওয়াদ খান অভিনীত পাক ছবি ভারতে মুক্তি পেলে ফল ভাল হবে না, হুঁশিয়ারি রাজ ঠাকরের দলের]

শুধু তাই নয়, রণবীর জানালেন, ”আমি আর আলিয়া দায়িত্ব ভাগ করে নিয়েছি। দুজনে মিলে বড় করব ছোট্ট রাহাকে। প্রয়োজনে কাজ থেকে বিরতিও নেব।”

নাতনির জন্মে বেজায় খুশি নীতু কাপুর। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে হাসিমুখে সকলের অভিবাদন গ্রহণ করেন নীতু। তখনই প্রশ্ন ওঠে, রণলিয়ার সন্তানকে কার মতো দেখতে হয়েছে? উত্তর নীতু জানিয়ে ছিলেন, এখনও বড়ই ছোট তাঁর নাতনি। তাই এই সময় কিছু বলা সম্ভব নয়। নাতনির জন্মেই আপ্লুত তিনি। জানান আলিয়া ও তাঁর মেয়ে দু’জনেই ভাল আছে।

Ranbir Kapoor and Alia Bhatt's marriage Pandit Rajesh Sharma said the actor wanted all the rituals to be explained

গত এপ্রিলে রণবীর ও আলিয়ার বিয়ে হয়। বিয়ের আড়াইমাস পরই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। সেই অবস্থাতে শুধু ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার করেছেন অভিনেত্রী। স্ত্রী সারাক্ষণ নজরে নজরে রেখেছিলেন রণবীর। অক্টোবর মাসের ছয় তারিখ সাধ অনুষ্ঠানের ছবি আপলোড করেছিলেন আলিয়া। তার ঠিক এক মাস পরই সন্তানের জন্মের খবর দিলেন।

[আরও পড়ুন: জিতু-নবনীতার হেনস্তা কাণ্ডে ৪ অভিযুক্তর জামিন, ফেসবুকে ক্ষোভ প্রকাশ অভিনেত্রীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে