১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফাওয়াদ খান অভিনীত পাক ছবি ভারতে মুক্তি পেলে ফল ভাল হবে না, হুঁশিয়ারি রাজ ঠাকরের দলের

Published by: Akash Misra |    Posted: December 9, 2022 7:28 pm|    Updated: December 9, 2022 7:28 pm

MNS leader threatens against release of Fawad Khan’s ‘The Legend of Maula Jatt’ in India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক বছর আগেই পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খানকে নিষিদ্ধ করেছে ভারত। আর এবার ফাওয়াদ খান অভিনীত নতুন পাকিস্তানি ছবি ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাট’ নিয়ে গর্জে উঠলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার নেতা আমিয়া খোপকার। টুইট করে স্পষ্ট জানালেন, ”মুম্বইয়ের এক সংস্থা পাকিস্তানের এই ছবিকে ভারতে মুক্তি দেওয়ার কথা ভাবছে। এই পরিকল্পনাকে আটকাতে হবে। কিছুতেই এদেশে রিলিজ করতে দেওয়া যাবে না পাকিস্তানের এই ছবিকে। এ ব্যাপারে আমরা রাজ সাহেবের কথাই মেনে চলব।” তিনি টুইটে আরও লিখলেন, ‘যাঁরা ফাওয়াদ খানের ফ্যান, তাঁরা পাকিস্তানে গিয়ে ছবিটা দেখুন।’ 

করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে বলিউডের পর্দায় দেখা গিয়েছিল পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান (Fawad Khan)। যে ফাওয়াদ খানে একসময় বুঁদ ছিলেন এদেশের মহিলারা। তবে ভারতে আসছেন না তো কী হয়েছে, পাকিস্তানের সিনেমার পর্দায় উজ্জ্বল আধিপত্য ফাওয়াদের। আর সেই প্রতিবেশী দেশ থেকেই এবার নতুন খবর ছড়িয়ে পড়ল এদেশে। সোশ্যাল মিডিয়ার হাত ধরে ভাইরাল হল ফাওয়াদ খানের নতুন ছবির লুক। ছবির নাম ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাট’। ছবির পরিচালক বিলাল লাশারি। খবর অনুযায়ী, এই ছবি এ যাবৎ পাকিস্তানের সবচেয়ে খরুচে সিনেমা। তথ্য বলছে, এই ছবির বাজেট ৬০ কোটি টাকা থেকে ৭০ কোটি টাকা মতো।

[আরও পড়ুন: ‘এ কেমন দ্বিচারিতা?’, পুজোর আয়োজন করে তুমুল কটাক্ষের মুখে আমির খান ]

২০১৮ সালে প্রথম প্রকাশ্যে আসে এই ছবির ফার্স্টলুক। একেবারে নতুন অবতারে চমকে দিয়েছিলেন ফাওয়াদ খান। এই ছবির আরেক চমক পাকিস্তানের আরেক স্টার হামজা আলি আব্বাসি। সিনেপর্দায় এই দুজনের টক্করই এই ছবির আসল ইউএসপি। করোনার কারণে এই ছবির শুটিং আটকে যায়। শেষমেশ ২০২২ সালের অক্টোবরেই মুক্তি পেতে চলেছে এই ছবি।

এই ছবিতে ফাওয়াদ ছাড়াও রয়েছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। এই মাহিকেই দেখা গিয়েছিল শাহরুখের বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয় করতে। এমনকী, মাহিরা খানের সঙ্গে রণবীরের প্রেম নিয়েও গুঞ্জন শুরু হয়েছিল। সেই মাহিরা খানও বলিউডে আর ছবি করতে পারেননি। তবে এদেশেও মাহিরা ও ফাওয়াদ সমান জনপ্রিয়।

[আরও পড়ুন: জিতু-নবনীতার হেনস্তা কাণ্ডে গ্রেপ্তার আরও ২, নিমতা থানার সামনে বিক্ষোভ বিজেপির]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে