BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘এ কেমন দ্বিচারিতা?’, পুজোর আয়োজন করে তুমুল কটাক্ষের মুখে আমির খান

Published by: Suparna Majumder |    Posted: December 9, 2022 4:34 pm|    Updated: December 9, 2022 4:34 pm

Aamir Khan trolled performing Puja with ex-wife Kiran Rao | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা বিশেষ ভাল যাচ্ছে না আমির খানের (Aamir Khan)। ড্রিম প্রজেক্ট ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ডাহা ফেল। তারপরই অভিনয় থেকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করেছেন। এমন পরিস্থিতিতে আবার প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে মিলে পুজো করে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হলেন তারকা। 

Aamir-Puja-2

আমির ও কিরণের পুজো করার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ‘লাল সিং চাড্ডা’র পরিচালক অদ্বৈত চন্দন। তিনিই ক্যাপশনে জানান, আমির খান প্রোডাকশনসের নতুন অফিস খোলা হয়েছে। তার কলস পুজোতেই যোগ দেন আমি ও কিরণ। পুজোর সময় মাথায় নেহেরু টুপি পরেছিলেন আমির। ভক্তিভরেই পুজো করতে দেখা যায় বলিউড তাঁকে। কিন্তু তাতেই চটেছে নেটদুনিয়ার একাংশ। 

Aamir-Puja-1

[আরও পড়ুন: জিতু-নবনীতার হেনস্তা কাণ্ডে গ্রেপ্তার আরও ২, নিমতা থানার সামনে বিক্ষোভ বিজেপির]

আমিরের পুজো করার ছবির নিচে কেউ ব্যঙ্গ করে লিখেছেন, “ব্যস, জীবনে আর দেখার কিছুই বাকি নেই।” কেউ আবার লিখেছেন, “পিকে ছবিতে হিন্দু দেবদেবীদের নিয়ে মশকরা করেছিল কিন্তু এখন মানছে। এ কেমন দ্বিচারিতা? ” এর মধ্যেই আবার একজন মন্তব্য করেন, “এ আমি কী দেখছি, ঈশ্বর বাস্তব? বিশ্বাসই করতে পারছি না… সেই তারকা যে বলেছিল পুজো ও দেবতা বলে কিছু নেই সব ফেক সে নিজেই এবার পুজো করছে? যে কিনা লোকজনকে এই কাজগুলি করতে বারণ করত, আজ নিজেই করছে। এ কী হচ্ছে ভাই? “

Aamir-Troll-1 Aamir-Troll-3 Aamir-Troll-2

এমনই নানা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। সম্ভবত, এই কারণেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের খবর ঘোষণার পর সোশ্যাল মিডিয়া ছেড়েছিলেন আমির। কিন্তু ট্রোল থেকে তাতেও রেহাই পাচ্ছেন না তারকা। তবে নতুন করে বোধহয় সমস্ত কিছু শুরু করতে চাইছেন আমির। তাই তো প্রোডাকসন হাউসের নতুন অফিস খুললেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Advait Chandan (@advaitchandan)

[আরও পড়ুন: আর গাইতে পারবেন না গান! বিরল স্নায়ুরোগে আক্রান্ত ‘টাইটানিক’ খ্যাত সেলিন ডিয়ন

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে