BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

জিতু-নবনীতার হেনস্তা কাণ্ডে গ্রেপ্তার আরও ২, নিমতা থানার সামনে বিক্ষোভ বিজেপির

Published by: Suparna Majumder |    Posted: December 9, 2022 1:54 pm|    Updated: December 9, 2022 4:34 pm

2 more arrested in Jeetu Kamal and Nabanita Das Car Incident case | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) এবং তাঁর স্ত্রী নবনীতা দাসকে হেনস্তার অভিযোগে গ্রেপ্তার করা হল আরও দু’জনকে। এখনও পর্যন্ত এই ঘটনায় মোট চারজনকে গ্রেপ্তার করেছে নিমতা পুলিশ। যার মধ্যে একজনকে গতকাল অর্থাৎ বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয়েছিল। বাকি তিনজনকে শুক্রবার গ্রেপ্তার করা হয় বলেই খবর। এদিকে এই ঘটনার প্রতিবাদে নিমতা থানার সামনে তীব্র প্রতিবাদ দেখিয়েছেন বিজেপির মহিলা মোর্চার সদস্যরা।

Actor jeetu kamal and his wife nabanita alleged about Police Harassment | Sangbad Pratidin

ঠিক কী ঘটে নবনীতা (Nabanita Das) ও জিতুর সঙ্গে? দিন দুপুরে নিজস্ব গাড়িতে ব্যক্তিগত কাজে যাচ্ছিলেন তাঁরা। অভিযোগ, নিমতা মাঝেরহাটি মোড়ে তাঁদের গাড়িকে একটি পণ্যবাহী গাড়ি ধাক্কা মারে। সে সময় জিতুদের গাড়ির চালক সেই গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে, তাঁকে চাপা দেওয়ার চেষ্টা করা হয়। এই ঘটনার পর জিতু ও নবনীতা থানায় এসে অভিযোগ জানাতে গেলে বেশ কিছুক্ষণ ধরে থানায় তাদের অপেক্ষা করতে হয় এবং সেই সময়ই পুলিশি হেনস্তার মুখে পড়েন বলে অভিযোগ। ফেসবুকে ভিডিও পোস্ট করে ক্ষোভ উগরে দেন বাংলা টেলিভিশনের তারকা দম্পতি। তাঁকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন নবনীতা।

[আরও পড়ুন: আর গাইতে পারবেন না গান! বিরল স্নায়ুরোগে আক্রান্ত ‘টাইটানিক’ খ্যাত সেলিন ডিয়ন]

জানা গিয়েছে, ঘটনায় যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে তাঁদের মধ্যে রয়েছে গাড়ির চালক, খালাসি, মালিক ও এই তিনজনের একজন সহকর্মী। চারজনকেই আদালতে তোলা হবে বলে খবর। এদিকে, জিতু কমলের চালকের বিরুদ্ধেও অভব্য আচরণ ও গাড়ি ভাঙচুরের পালটা অভিযোগ দায়ের করা হয়েছে। এই দুই অভিযোগই খতিয়ে দেখবে পুলিশ। নিমতা থানার যে পুলিশ কর্মীর বিরুদ্ধে জিতু ও নবনীতা অভিযোগ করেছেন তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে বলে জানান বারাকপুরের সিপি অলোক রাজরিয়া। দোষ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। 

Jeetu-Nabanita-Car-Contro-1
ছবি: পঙ্কজ

জিতু ও তাঁর স্ত্রী নবনীতার হেনস্তার প্রতিবাদে সরব হয়েছেন বিজেপির মহিলা মোর্চার সদস্যরা। শুক্রবার সকালে নিমতা থানার সামনে গিয়ে বিক্ষোভ দেখান তাঁরা। বিজেপির পশ্চিমবঙ্গ শাখার মহিলা মোর্চার প্রেসিডেন্ট তনুজা চক্রবর্তী সংবাদমাধ্যমকে ধন্যবাদ দেন এই খবর জানানোর জন্য। পুলিশ যাতে নিজেদের কর্তব্য পালন করে, সেই কারণেই ডেপুটেশন জমা দিতে এসেছেন বলে জানান তিনি। বিরাটি এমবি রোড অবরোধ করেন বিজেপির মহিলা মোর্চার কর্মী-সমর্থকরা এদিকে শুক্রবারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে ভিডিও আপলোড করেন নবনীতা।

[আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুত অতীত! ফের প্রেমে পড়েছেন রিয়া চক্রবর্তী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে