১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সুশান্ত সিং রাজপুত অতীত! ফের প্রেমে পড়েছেন রিয়া চক্রবর্তী?

Published by: Suparna Majumder |    Posted: December 9, 2022 11:12 am|    Updated: December 9, 2022 11:12 am

Rhea Chakraborty reportedly found love in Bunty Sajdeh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) অতীত। আবারও প্রেমে পড়েছেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। এমনই খবর শোনা যাচ্ছে। কার সঙ্গে প্রেম করছেন রিয়া? দাবি করা হচ্ছে, ব্যবসায়ী বান্টি সচদেবকে ডেট করছেন অভিনেত্রী। 

Rhea-Bunty-1

সলমন খানের পরিবারের সঙ্গে একসময় বান্টির সম্পর্ক ছিল। কারণ সোহেল খানের প্রাক্তন স্ত্রী তথা ফ্যাশন ডিজাইনার সীমা সচদেবের ভাই তিনি। কর্নারস্টোন স্পোর্ট নামে সেলিব্রিটি ম্যানেজমেন্ট কোম্পানির এমডি এবং সিইও বান্টি সচদেব। বিরাট কোহলি শিখর ধাওয়ান, রোহিত শর্মার মতো তারকা ক্রিকেটারদের নানা জিনিসের খেয়াল রাখা নাকি তাঁর সংস্থার কাজ। ধর্মা কর্নারস্টোন এজেন্সির সঙ্গেও যুক্ত বান্টি। তা আবার বিনোদন জগতের তারকাদের খেয়াল রাখে। শোনা যায়, রিয়াও নাকি বান্টির সংস্থার ক্লায়েন্ট।  

[আরও পড়ুন: কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে রানি-অরিজিৎ! আর কাদের দেখা যাবে?]

২০২০ সালে যখন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তারপর থেকেই রিয়ার জীবনে ঝড় বয়ে যায়। সে বছরের ৮ সেপ্টেম্বর মাদক যোগের অভিযোগে রিয়াকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারপর থেকে রিয়ার ঠিকানা ছিল বাইকুল্লা জেল। ৬ অক্টোবর মুম্বইয়ের সেশন কোর্ট রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়েছিল। কিন্তু তার পরের দিনই বম্বে হাই কোর্ট রিয়াকে জামিন দেয়। 

Nyay the Justice: Movie on Sushant Singh Rajput to be released in in April

 

সুশান্তের মৃত্যুর পর যখন রিয়া বিপাকে পড়েছিলেন তখন থেকেই নাকি তাঁর পাশে রয়েছেন বান্টি সচদেব। এমনকী, মাদক মামলায় রিয়ার পাশাপাশি তাঁকেও এনসিবি অফিসে হাজিরা দিতে হয়েছিল। দিতে হয়েছিল তদন্তকারী অফিসারদের প্রশ্নের উত্তর। এর আগে বান্টির সঙ্গে অভিনেত্রী সোনাক্ষী সিনহার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে তা বেশিদিন টেকেনি। তবে এবারের খবর রটনা না ঘটনা? সেই প্রশ্নের উত্তর ভবিষ্যৎই দিতে পারবে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

[আরও পড়ুন: গাড়ি দুর্ঘটনার পর থানার সামনে হেনস্তা! পুলিশের বিরুদ্ধে অভিযোগ নবনীতা ও জিতু কমলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে