৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

তপন বকসি, মুম্বই: ঐতিহাসিক সেই লর্ডসের স্টেডিয়াম। যেখানে পুরোদমে চলছে শুটিং। কপিল-বাহিনীর বিশ্বজয়ের সেই কাহিনিকে পর্দায় ফুটিয়ে তোলার মরিয়া প্রচেষ্টা। পোক্ত হোমওয়ার্ক নিয়ে ময়দানে নেমেছেন রণবীর। তবে এক দৃশ্যের শুট করতে গিয়ে রীতিমতো হাউহাউ করে কেঁদে ফেলেছিলেন তিনি।

[আরও পড়ুন: নতুন সম্পর্কে জড়ালেন মৌনী! সঙ্গী কে জানেন?]

ঠিক কী হয়েছিল? মুম্বইয়ে ফিরে পরিচালক কবীর বলেন, “লর্ডস স্টেডিয়ামে আমরা টানা পাঁচদিন শুটিং করলাম। শুধুমাত্র মেম্বারদের জন্য যে লম্বা রুমটা রয়েছে, সেখানে আজ পর্যন্ত কেউ ক্যামেরা নিয়ে ঢোকার অনুমতি পাননি। সেখানে শুটিং করলাম আমরা। ভেবেই অদ্ভুত লাগছে। এরপর ড্রেসিংরুম, লকার রুমগুলোর ভিতর শুটিং করার পর বেরিয়ে এলাম সেই ঐতিহাসিক ব্যালকনিতে। যেখানে দাঁড়িয়ে কপিল স্যার ১৯৮৩ সালে বিশ্বকাপ হাতে তুলে নিয়েছিলেন প্রথমবার ভারতের হয়ে। এরপর কী হল বলি? যেই আমি বলেছি ‘কাট’, অদ্ভুত এক আনন্দে রনবীর কেঁদে ফেললেন হাউ হাউ করে।”

সদ্য শেষ হয়েছে কবীর খান পরিচালিত এবং রণবীর সিং অভিনীত ‘৮৩’ ছবির শুটিং। সম্প্রতি লন্ডনের লর্ডস স্টেডিয়ামে পাঁচ দিনের শুটিং ব়়্যাপ আপ করলেন পরিচালক কবীর খান। আর এই উপলক্ষে ব়়্যাপ আপ পার্টির আয়োজনও করেছিল প্রযোজনা সংস্থা। যেখানে রণবীর এবং পরিচালকের পাশাপাশি উপস্থিত ছিলেন দীপিকাও। সেখানেই শুটিং প্রসঙ্গে পরিচালক প্রকাশ্যে আনেন রণবীরের কাঁদার কথা।  

১৯৮৩ সালে লন্ডনে সেই প্রথমবার বিশ্বকাপ জিতেছিল ভারত। ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে। ‘৮৩’ ছবিটিতে কপিল দেবের নাম ভূমিকায় অভিনয় করছেন রনবীর সিং। সুনীল গাভাস্করের চরিত্রে অভিনয়ে রয়েছেন তাহির রাজ ভাসিন। মহিন্দর অমরনাথের ভূমিকায় রয়েছেন সাকিব সালিম, সন্দীপ পাটিল হয়েছেন তাঁরই ছেলে চিরাগ পাটিল। প্রযোজনায় সাজিদ নাদিওয়াদওয়ালা, মধু মন্টেনা আর রিল্যায়েন্স এনটারটেনমেন্ট। 

[আরও পড়ুন: মা হতে চলেছেন! রণবীরকে প্রকাশ্যে ‘হাই, ড্যাডি’ বলে সম্বোধন দীপিকার ]

রণবীরের লুক প্রকাশ্যে আসার পর অনেকেই বলেছিলেন, হুবহু যেন তিরাশির ময়দান কাঁপানো সেই ‘হরিয়ানা হ্যারিকেন’, ওরফে কপিল দেব। কপিলের চরিত্র আত্মস্থ করার জন্য তাঁর বাড়িতে গিয়ে দশ দিন কাটিয়েছেন রণবীর। চলতি বিশ্বকাপ ময়দানেও ছবির প্রচার সেরে এসেছেন অভিনেতা। উল্লেখ্য, ছবিতে কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করছেন রণবীর ঘরনি দীপিকা পাড়ুকোন। যার জন্য নাকি বেশ মোটা পারিশ্রমিক হাঁকিয়েছেন অভিনেত্রী। আগামী বছর ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে কবীর খানের ‘৮৩’। অপেক্ষায় সিনেমহল থেকে ক্রিকেটমহল। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং