BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নতুন সম্পর্কে জড়ালেন মৌনী! সঙ্গী কে জানেন?

Published by: Sandipta Bhanja |    Posted: October 12, 2019 6:48 pm|    Updated: October 12, 2019 6:48 pm

Bollywood actress Mouni Roy dating a Dubai based Banker

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বঙ্গতনয়া মৌনী রায় কিন্তু বলিপাড়ায় বেশ জমিয়ে পা ফেলেছেন। তাই মিডিয়ার লেন্সের ফোকাস যে তাঁর যে থাকবে, সেটাই স্বাভাবিক। তাঁর প্রেমজীবনও বেশ চর্চিত। কেরিয়ারের গোড়ার দিকে গৌরব চোপড়া এবং তার পরে সহ-অভিনেতা মোহিত রায়নার সঙ্গে সম্পর্কে জড়ান মৌনী। মোহিতের সঙ্গে গত বছরই ব্রেক-আপ হয় অভিনেত্রীর। এবার শোনা যাচ্ছে, অভিনেত্রী নাকি মন দিয়ে ফেলেছেন দুবাইয়ে প্রতিষ্ঠিত এক ব্যাংকারকে। সম্প্রতি সেই ব্যক্তি থাইল্যান্ডে পৌঁছেছিলেন মৌনীর সঙ্গে দেখা করতে।

[আরও পড়ুন:  স্বামী অজয় দেবগনের প্রযোজনায় এবার নেটফ্লিক্সে পা রাখছেন কাজল]

কে সেই ব্যাংকার, যিনি এই বঙ্গললনার মন চুরি করলেন? তিনি সূরজ নামবিয়ার। দুবাইতেই প্রতিষ্ঠিত। সম্প্রতি নিজের জন্মদিন পালন করতে থাইল্যান্ড গিয়েছিলেন মৌনী। উপলক্ষ্য, দিন কয়েকের ব্যস্ততা থেকে বিরতি নিয়ে একাকী সফর করবেন। সেখানেই সূরজ নামে দুবাইয়ের সেই ব্যাংকারকে সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীর সঙ্গে। ব্যস, অমনি বলিপাড়ার অন্দরে মৌনীর নতুন সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন।  

আর জল্পনা শুরু হতেই বেজায় চটে গিয়ে বিষয়টি নিয়ে মুখ খুললেন ‘মেড ইন চায়না’ অভিনেত্রী। মৌনী বলেন, সূরজ নামবিয়ার শুধুমাত্র তাঁর বন্ধু। এ ছাড়া অন্য কোনও সম্পর্ক নেই তাঁর সঙ্গে সূরজের। শুধু তাই নয়, এই মুহূর্তে যে শুধুমাত্র কেরিয়ার নিয়েই তিনি ভাবতে চান অভিনেত্রী, সেকথাও সাফ জানান।

দিন কয়েক আগে মৌনীর এক বন্ধু সূরজের সঙ্গে অভিনেত্রীর বেশ কয়েকটা ছবি আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর যা দেখে মৌনী রীতিমতো ওই বন্ধুর উপর রেগে যান। তারপর অবশ্য সোশ্যাল সাইট থেকে সেই ছবিগুলো মুছে দেওয়া হয়। আর তাতেই অভিনেত্রীর সঙ্গে সূরজের সম্পর্কের গুঞ্জন আরও জোরালো হয়।

[আরও পড়ুন: পরের পুজোতেও সত্যান্বেষণে ফিরছেন পরমব্রত, উন্মোচিত হবে ‘দুর্গরহস্য’]

প্রসঙ্গত, অক্ষয়ের বিপরীতে ‘গোল্ড’ দিয়েই বড়পর্দায় পদার্পণ করেছিলেন এই বঙ্গকন্যা। সাড়াও ফেলেছিলেন ভাল। নওয়াজউদ্দিন এবং রাজকুমার রাও মতো তাবড় অভিনেতাদের বিপরীতেও মূল মহিলা চরিত্রের রোল বাগিয়ে নিয়েছেন। রাজকুমারের বিপরীতে ‘মেড ইন চায়না’ এবং নওয়াজউদ্দিনের সঙ্গে ‘বোলে চুড়িয়া’ ছবিতে দেখা যাবে এই লাস্যময়ীকে। বছর শেষে মুক্তি পাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র। যেই ছবিতে তিনি স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়ার মতো অভিনেতাদের সঙ্গে। শোনা গিয়েছে, এই ছবিতে তাঁর চরিত্র নাকি বেশ গুরুত্বপূর্ণ। নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাঁকে। হাতে রয়েছে আরও বেশ কিছু ভাল প্রজেক্ট। এককথায় এই টেলি অভিনেত্রী যে বলিপাড়ায় বেশ জমিয়ে পা ফেলেছেন, তা বলাই যায়। প্রযোজক, পরিচালক থেকে অভিনেতা সব হাইপ্রোফাইল পার্টির অন্দরেই দেখা যায় মৌনী রায়কে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে