২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে ইতিমধ্যেই অনেকে নেটফ্লিক্সের হাত ধরে ওয়েব বিনোদুনিয়ায় পদার্পন করে ফেলেছেন। সেই তালিকায় প্রিয়াঙ্কা চোপড়া, নওয়াজউদ্দিন সিদ্দিকি, সইফ আলি খান, রাধিকা আপটে, মনোজ বাজপেয়ী, ইমরান হাসমি, কালকি কোয়েচলিন অনেকেই রয়েছেন। এবার সেই তালিকারই নবতম সংযোজন কাজল। যিনি এক সময়কার বলিউডের হার্টথ্রব। তাও আবার স্বামী অজয় দেবগনের প্রযোজনায়। পরিচালকের আসনে রেণুকা সাহানি।

[আরও পড়ুন: পরের পুজোতেও সত্যান্বেষণে ফিরছেন পরমব্রত, উন্মোচিত হবে ‘দুর্গরহস্য’ ]

ওয়েব সিরিজ নয়, বরং নেটফ্লিক্সের জন্য ছবি তৈরি করতে চলেছেন রেণুকা। প্রসঙ্গত, এই প্রথম ছবি পরিচালনা করছেন আশুতোষ রানার ঘরনি রেণুকা। যিনি কিনা একসময়কার ডাকসাইটে টেলি অভিনেত্রী ছিলেন। ছবির নাম ‘ত্রিভঙ্গ’। তিন নারীকে নিয়ে ছবির গল্প। কাজল ছাড়াও ‘ত্রিভঙ্গ’র গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কুণাল রায় কাপুর, মিথিলা পালেকর এবং তন্বী আজমি। তিন প্রজন্মের তিন নারী চরিত্র নয়ন, অনু, মাশাকে নিয়ে গল্প ফেঁদেছেন পরিচালক রেণুকা। প্রেক্ষাপট মুম্বই। ১৯৮০ থেকে ২০১৯, বিগত ২৯ বছরে কীভাবে এই তিন নারী চরিত্রের জীবন বদলে গিয়েছে, সেই কাহিনিই দেখা যাবে। এই তিন নারী চরিত্রে রয়েছেন কাজল, তন্বী এবং মিথিলা পালেকর। নয়নের চরিত্রে দেখা যাবে কাজলকে। আর অনু ও মাশার চরিত্রে দেখা যাবে যথাক্রমে মিথিলা এবং তন্বীকে।

Ajay-Devgan

 

উল্লেখ্য, রেণুকা পরিচালিত এবং কাজল অভিনীত ছবি ‘ত্রিভঙ্গ’ প্রযোজনা করছেন অভিনেতা অজয় দেবগন। তবে যৌঘ উদ্যোগে। প্রযোজনা সংস্থা অজয় দেবগণ এফএফ ফিল্মসের সঙ্গে বহ্নিজয় এশিয়া এবং সিদ্ধার্থ পি মালহোত্রার আলকেমি ফিল্মস যৌথভাবে প্রযোজনা করছে এই ছবির। প্রথমবার ছবি পরিচালনা নিয়ে বেজায় উচ্ছ্বসিত রেণুকা সাহানি। ছবির শুটিং হবে মুম্বইয়ে।

[আরও পড়ুন: এবার সৃজিতের ছবিতে মুখ্য ভূমিকায় পঙ্কজ ত্রিপাঠী ]

‘ত্রিভঙ্গ’ ৩টি কারণে উল্লেখযোগ্য। প্রথমত, এই ছবির হাত ধরেই ডিজিটাল ডেবিউ করছে অজয় দেবগনের প্রযোজনা সংস্থা। দ্বিতীয়ত, কাজলও ওয়েব দুনিয়ায় পদার্পন করছেন ‘ত্রিভঙ্গ’র হাত ধরে। এবং তৃতীয়ত, রেণুকা সাহানিও এই প্রথম ছবি পরিচালনা করছেন। প্রসঙ্গত, নেটফ্লিক্সের সঙ্গে এরপরও বেশ কিছু কাজ করবেন অভিনেতা তথা প্রযোজক অজয় দেবগন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং