২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনকে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনার অন্ত নেই। তাঁদের রসায়ন থেকে দাম্পত্য খুনসুঁটি সবসময়েই তাই মিডিয়ার লেন্সের ফোকাসে থাকে। দম্পতিও প্রকাশ্যে একে অপরের প্রতি ভালবাসা জাহির করতে পিছপা হন না। সম্প্রতি রণবীর সিং লাইভে এসেছিলেন। লাইভে যথারীতি ভক্তদের সঙ্গে কথা বলছিলেন তিনি। সেখানেই স্বামী রণবীরকে দীপিকা “হাই, ড্যাডি” বলে সম্বোধন করেন। আর এতেই যত গুঞ্জন শুরু হয়। তাহলে দীপিকা কি সত্যি সত্যিই মা হতে চলেছেন? অনেক দিন ধরেই দীপিকার মা হওয়ার খবর নিয়ে বলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে। এবার অভিনেত্রী নিজে মুখ খুললেন এই প্রসঙ্গে।

[আরও পড়ুন: চেনা ছাঁচ নয়, স্ত্রীর আদলের লক্ষ্মী পূজিতা হন মহানায়কের বাড়িতে ]

শুক্রবার এক জাতীয়স্তরের গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন সাফ জানিয়েছেন, আপাতত মা হচ্ছেন না তিনি। এইমুহূর্তে তাঁর ফোকাস পুরোদমে কেরিয়ারে। আর এটা শুধু স্ত্রী দীপিকা পাড়ুকোনের ইচ্ছেই নয়। বরং রণবীর সিংয়েরও মনের কথা। গত আগস্টে সোশ্যাল মিডিয়ায় লাইভ এসেছিলেন রণবীর। সেখানে ভক্তদের সঙ্গে কথা বলছিলেন। হঠাৎই দীপিকা সেখানে কমেন্ট করেন, “হাই, ড্যাডি”। এখানেই শেষ নয়। কিছুদিন আগেই বলিউডের ‘হটেস্ট কাপল’ রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের একটি ছবি প্রকাশ্যে আসে। রণবীরের পরনে ছিল নীল রঙের স্যুট। আর দীপিকা পরেছিলেন ঢিলেঢোলা একটি সালোয়ার-স্যুট। যাকে কি না আঁটসাঁট জামা পরতেই বেশিরভাগ সময় দেখা যায় সে ওরকম জামা পরতেই নেটিজেনদের মনে নানা প্রশ্নের উদয় হয়েছে। দীপিকার হালকা বেবি বাম্পও কি স্পষ্ট ওই ছবিতে? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। সেই প্রসঙ্গেই জিজ্ঞেস করা হয়েছিল রণবীর-ঘরনিকে।

[আরও পড়ুন: কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অর্ধাঙ্গিনী’ জয়া না চূর্ণী! বলবে সময় ]

ছবির কমেন্টে কেউ লিখেছিলেন, ‘দেখে মনে হচ্ছে তিনি অন্তঃসত্ত্বা’। আবার কারও বক্তব্য, ‘বেবি-বাম্প লুকোচ্ছেন দীপিকা’। সেখান থেকে বলিউড ইন্ডাস্ট্রির অনেকে অনুমান করে নেন, খুব শীঘ্রই হয়তো সুখবর দিতে চলেছেন দীপিকা পাড়ুকোন। সাক্ষাৎকারে দীপিকা জানান, তিনি জানতেন ওই কমেন্ট নিয়ে জলঘোলা হবে। সেটা হয়েওছিল। সেই সঙ্গে তিনি এও জানান যে রণবীর এবং দীপিকা দু’জনেই বাচ্চাদের খুব ভালবাসেন। কিন্তু আপাতত মা হওয়ার কোনও ইচ্ছে নেই তাঁর। ‘৮৩’ ছবির শুটিং আপাতত শেষ করলেন এই তারকা দম্পতি। তবে ভক্তরা যে দীপিকার মা হওয়ার খবরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করা যায়, তা বলাই যায়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং