৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘১২ বছর বয়সেই প্রথম যৌন সম্পর্ক’, অকপট স্বীকারোক্তি রণবীর সিংয়ের!

Published by: Sandipta Bhanja |    Posted: August 20, 2019 9:42 pm|    Updated: August 20, 2019 9:42 pm

Actor Ranveer Singh loses his virginity in the age of twelve only

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   বাঁধা গতে চলা তাঁর নাপসন্দ! মনখোলা ব্যবহার, হাসিখুশি স্বভাব আচার আচরণের জন্য বলিপাড়ায় সবার প্রিয় রণবীর সিং। খোলামেলা কথা বলতেও তার জুড়ি মেলা ভার। অভিনয়ক্ষমে মন কেড়েছেন সবার। স্ত্রী দীপিকার সঙ্গে তাঁর মাখোমাখো রসায়নও সবসময়ে খবরের শিরোনামে। কেমন চলছে এই তারকা দম্পতির জীবন? কৌতূহলের অন্ত নেই ভক্তদের। এবার এই অভিনেতাই কি না মুখ খুললেন নিজের যৌনজীবন নিয়ে। না, তবে দীপিকার সঙ্গে তাঁর যৌনজীবন নিয়ে নয়। বললেন অন্য কোনও মহিলার কথা।

[আরও পড়ুন: ‘শুধু সানস্ক্রিন মেখে শুট করেছি’, রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’ প্রসঙ্গে শুভশ্রী ]

১২ বছর বয়সেই নাকি রণবীর সিং নারীসঙ্গ লাভ করেছেন। খুইয়েছেন ভার্জিনিটি। এমনটা নিজেই জানান অভিনেতা। শুধু তাই নয়। তিনি আরও বলেন, নিজের থেকে বয়সে অনেকটাই বড় মেয়ের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। অকপট স্বীকারোক্তি রণবীরের। কৌতূহলের বশেই এই নারীসঙ্গে লিপ্ত হয়েছিলেন তিনি। রণবীর বলেন, “আমার যতটা মনে পড়ছে ১২ বছর বয়সেই আমি কাজটা করেছি। আমি বোধহয় সবকিছুই একটু আগেই করে ফেলি। সবকিছুর ক্ষেত্রেই। বয়সের তুলনায় একটু বেশি পাকাই বটে। এমনও হয়েছে স্কুলের বন্ধুদের মায়েরা আমার মাকে অভিযোগ করতেন, আমি একেবারে পেকে গেছি। আমার জন্যই নাকি বন্ধুরা বিপথে চালিত হচ্ছে।”

[আরও পড়ুন: মিকার সঙ্গে কাজ করলে ভারতে নিষিদ্ধ হতে হবে সলমনকেও!]

বলিউডের ফ্যাশনেবল হিরো বলতে একজনের নামই উঠে আসে, তিনি রণবীর সিং। রণবীর সিংয়ের পোশাক-আশাক থেকে তাঁর ইজি গোয়িং স্বভাবের জন্য বরাবরই তিনি বলিপাড়ার অন্যতম চর্চার বিষয়। অনেকেই ভেবেছিলেন বিয়ের পর স্ত্রী দীপিকা হয়তো শুধরে দেবেন এই ছেলেকে, কিন্তু কই… সে দিব্যি নিজের মতোই চলছেন। তাঁর ফ্যাশন স্টেটমেন্টকেও অনেকে পোশাক বিভ্রাট হিসেবে আখ্যা দিয়ে থাকেন। বরবারই পোশাকের দিক থেকে সাহসী তিনি। কথাও বলেন খোলামেলা। তবে, রণবীরের সঙ্গ পছন্দ করেন না এমন সেলেব্রিটি বোধহয় খুব কমই রয়েছেন বলিপাড়ায়। বাঁধা গতে চলা তাঁর নাপসন্দ! ১২ বছর বয়সেই নারীসঙ্গ লাভ করাও বোধহয় সেরকমই একটা এক্সপেরিমেন্ট তার জন্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে