৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল, উৎসাহ কার না থাকে! আর সেটা যদি হয় রণবীর-দীপিকাকে নিয়ে তাহলে সেই কৌতূহলের পারদ চড়ে উঁচু মাত্রায়। ভক্তদের মনে হাজারও প্রশ্ন, এতো গোছানো মেয়ে হওয়া সত্ত্বেও রণবীরের মতো একটা অগোছালো ছেলের সঙ্গে মানিয়ে নিয়ে কীভাবে রয়েছেন দীপিকা? তাঁদের সুখী দাম্পত্যে ঘরকন্না চলছেই বা কী করে? এত ব্যস্ততার মাঝেও তাঁরা একসঙ্গে সময় কাটান কী করে? এহেন যাবতীয় প্রশ্ন ভিড় করে ভক্তদের মনে। সম্প্রতি তাঁদের কৌতূহল মেটালেন রণবীর সিং।

[আরও পড়ুন: মৈনাক ভৌমিকের হাত ধরে টলিউডে আসছে জুনিয়র গোয়েন্দা ঋতব্রত ]

সম্প্রতি ফেমিনা ম্যাগাজিনের জন্য শুট করেছেন রণবীর সিং। আর সেই ম্যাগাজিনের তরফেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে শুটের সময়ে ক্যামেরার নেপথ্যের যাবতীয় মজার কাণ্ডকারখানা। সেরকমই একটি ভিডিও ক্লিপিংসে দীপিকার প্রতি প্রেম নিবেদন করতে দেখা গিয়েছে রণবীরকে। সেই মন্তব্যে এই সেলেবজুটির প্রেমের গভীরতা জরিপ করা গেল আরও একবার। তাতেই বেজায় মুগ্ধ হয়েছেন রণবীর-দীপিকা ভক্তকুল। ওই ভিডিওতে রণবীরকে জিজ্ঞেস করা হয়েছে যে, তিনি দীর্ঘক্ষণ কাজের পর বাড়ি ফিরে প্রথম কাজ কী করেন? বিন্দুমাত্র দেরি না করে রণবীর ঝটপট উত্তর দেন, “সবার প্রথমে আমি আমার স্ত্রী দীপিকাকে কাছে টেনে নিয়ে জড়িয়ে দীর্ঘ চুমু খাই।” আর রণবীর অনুরাগীরা এতেই মুগ্ধ হয়ে কেউ বা বলেছেন, ‘তোমাদের জুটি অক্ষয় হোক’, আবার কেউ বলেছেন স্ত্রীর প্রতি তাঁর গভীর আনুগত্য দেখে রণবীরকে পালটা চুমু খেতে চান তিনি।

[আরও পড়ুন: জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে এবার বাবার ছবিতে গান গাইবেন আলিয়া ]

এক্কেবারে ‘হ্যাপি কাপল’ বলতে যা বোঝায় রণবীর এবং দীপিকা তাই। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন, সবেতেই সুপারহিট বলিউডের দীপবীর জুটি। তাঁদের নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা সবসময়েই তুঙ্গে। আর হবে না-ই বা কেন, আজ পর্যন্ত জনসম্মুখে কোনও সেলেব দম্পতি এভাবে একে অপরকে নিজেদের ভালবাসার ইস্তেহার করেছেন বলে তো মনে পড়ে না। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড থেকে বলিপাড়ার হাই প্রোফাইল পার্টি, সহকর্মীদের বিয়ে থেকে ফিল্ম প্রিমিয়ার, সবেতেই মাত করে এই জুটি। আপাতত দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং লন্ডনে রয়েছেন ‘৮৩’ ছবির শুটিংয়ের জন্য। বিয়ের পর এইপ্রথম কোনও ছবিতে জুটি বাঁধলেন তাঁরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

📽 Awwww Cutestttt!!!😭😍😍❤👫 — @deepikapadukone @ranveersingh #MrandMrsRanveersingh

A post shared by All Things #DeepVeer👫💏🌍 (@deepveerians_) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং