২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল, উৎসাহ কার না থাকে! আর সেটা যদি হয় রণবীর-দীপিকাকে নিয়ে তাহলে সেই কৌতূহলের পারদ চড়ে উঁচু মাত্রায়। ভক্তদের মনে হাজারও প্রশ্ন, এতো গোছানো মেয়ে হওয়া সত্ত্বেও রণবীরের মতো একটা অগোছাল ছেলের সঙ্গে মানিয়ে নিয়ে কীভাবে রয়েছেন দীপিকা? তাঁদের সুখী দাম্পত্যে ঘরকন্না চলছেই বা কী করে? এতো ব্যস্ততার মাঝেও তাঁরা একসঙ্গে সময় কাটান কী করে? এহেন যাবতীয় প্রশ্ন ভিড় করে ভক্তদের মনে। তবে তাদের এহেন কৌতূহল মেটানোর একটা মোক্ষম উপায় আবিষ্কার হয়েছে সম্প্রতি। না, রণবীর-দীপিকা তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও শো করছেন না। আসলে, সম্প্রতি এক বিজ্ঞাপনে দেখা গিয়েছে এই সেলেব দম্পতিকে। এই বিজ্ঞাপনে রণবীর এবং দীপিকাকে দেখা গিয়েছে পুরোদস্তুর স্বামী-স্ত্রী মোডে।

[আরও পড়ুন:  বিয়ে করছেন সোনাক্ষী! কাকে মন দিলেন অভিনেত্রী?]

প্রসঙ্গত, এই প্রথমবার বিজ্ঞাপনের জন্য জুটি বেঁধেছেন রণবীর-দীপিকা। তাঁদের দুষ্টু-মিষ্টি সম্পর্কের রসায়ন দেখা যাবে বিজ্ঞাপনে। শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্রের বিজ্ঞাপন এটি। তাঁদের সম্পর্কের উষ্ণতা মাপতে একবার চোখ রাখতেই পারেন এই ভিডিওতে। ব্রয়ফ্রেন্ড থাকাকালীন রণবীর কী কী করতেন, কীভাবে ছোট ছোট বিষয়ের দিকে নজর রাখতেন এবং বিয়ের পর তা কীভাবে পালটেছে- এসব কথোপকথন দিয়েই শুরু হচ্ছে বিজ্ঞাপন। তবে, বয়ফ্রেন্ড হিসেবে যেসব ঝক্কি পোহাতে হয়েছিল তাঁকে, এখন আর সেসব হয় না। ব্যাস, অমনি স্ত্রী’র গোঁসা হয়ে যায়। আর যান কোথায় রণবীর। তবে, স্বামী হিসেবে এখনও যে স্ত্রী দীপিকার ছোট ছোট খুশির ব্যাপারে তাঁর তীক্ষ্ণ নজর, তাও দেখা যায় এই বিজ্ঞাপনে।

[আরও পড়ুন:  মালাইকা-অর্জুনের বিয়ের খবরে কী প্রতিক্রিয়া দিলেন আরবাজ?]

রিল লাইফে আলাউদ্দিন খিলজি রানি পদ্মাবতীকে শেষমেশ না পেলেও রিয়েল লাইফে কিন্তু সারা জীবনের জন্য রণবীর পেয়ে গিয়েছেন দীপিকাকে৷ দীপবীর জুটিকে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা সবসময়েই তুঙ্গে। আর হবে না-ই বা কেন, আজ পর্যন্ত জনসম্মুখে কোনও সেলেব দম্পতি এভাবে একে অপরকে নিজেদের ভালোবাসার ইস্তেহার করেছেন বলে তো মনে পড়ে না। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড থেকে বলিপাড়ার হাই প্রোফাইল পার্টি, সহকর্মীদের বিয়ে থেকে ফিল্ম প্রিমিয়ার- সবেতেই মাত করে এই জুটি। শেষ তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল সঞ্জয়লীলা বনশালির ‘পদ্মাবত’-এ। বিয়ের পর দু’জনেই দু’জনের কাজ নিয়ে ব্যস্ত। একদিকে দীপিকা যখন মেঘনা গুলজারের ‘ছপাক’ নিয়ে ব্যস্ত, রণবীর প্রস্তুতি নিচ্ছেন কবীর খানের ‘৮৩’-এর জন্য। বিয়ের পর একসঙ্গে আর তাঁদের কাজ দেখা যায়নি। তবে, এই নতুন বিজ্ঞাপন সেই সাধপূরণ করল। 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Video📽 Here’s the Most Awaited Ad!💃 Deepika & Ranveer for lloyd Grande Air conditioner😍😋 – OMG NOTHING CAN BE CUTER THAN THIS!!!😍😍😘 THEY LOOK SO ADORABLEEEE!❤ I CAN’T STOP WATCHING THEM!!🧡 — @deepikapadukone @ranveersingh #MrandMrsRanveersingh

A post shared by #DeepVeer👫💏🌍 (@deepveerians_) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং