BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মালাইকা-অর্জুনের বিয়ের খবরে কী প্রতিক্রিয়া দিলেন আরবাজ?

Published by: Sandipta Bhanja |    Posted: March 31, 2019 6:09 pm|    Updated: March 31, 2019 6:09 pm

Arjun Kapoor and Malaika Arora to get married, Arbaaz reacted like this

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালাইকা-অর্জুনের প্রেমের জোয়ারে যেন ভাসছে গোটা বলিপাড়া। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে খুব শিগগিরই তাঁদের প্রেম পরিণয়ের পর্যায়ে গড়াতে চলেছে। প্রথমটায় রাখঢাক ব্যাপার থাকলেও দু’পক্ষই এখন তাঁদের রিলেশনশিপ স্টেটাস নিয়ে বেশ খুল্লাম খুল্লা। সেই কবে থেকেই বাতাসে গুঞ্জন ভাসছে যে এই এপ্রিলেই নাকি মালাইকা-অর্জুনের চারহাত এক হতে চলেছে। এই জুটির প্রেম চর্চা এখন খবরের শিরোনামে। দিন দুয়েক আগে শোনা গিয়েছিল লোকসভা নির্বাচনের মাঝেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর। তারিখ নিয়েও চলছে জব্বর জল্পনা-কল্পনা। তবে, ঘনিষ্ঠ সূত্রের খবর বলছে আগামী ১৯ এপ্রিলই খ্রিস্টান মতে বিয়ে সারছেন তাঁরা। তা একদিকে যখন গোটা বলিপাড়া থেকে ভক্তকুলের মধ্যে এ খবর হটকেকের মতো বিকোচ্ছে, তখন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ কী বলছেন জানেন?

[আরও পড়ুন:  মঞ্চে আসছে ‘মহাভারত’, নাট্যপ্রেমীদের উৎসাহ তুঙ্গে

মালাইকা-অর্জুনের বিয়ে নিয়ে কুলুপ এঁটেছেন দুই পরিবার পক্ষই। কখনও মালাইকার ঘনিষ্ঠ মহল উসকে দিয়েছে এই তারকা জুটির বিয়ের কল্পনা, আবার কখনও অর্জুনের পরিবারের তরফে উড়িয়ে দেওয়া হয়েছে বিয়ে নিয়ে যাবতীয় জল্পনা-কল্পনা। সম্প্রতি, এক অনুষ্ঠানে মালাইকার বিয়ে নিয়ে প্রাক্তন স্বামী আরবাজকে প্রশ্ন করা হয়েছিল। মালাইকা-অর্জুনের বিয়ে হচ্ছে এপ্রসঙ্গে আপনার কী মতামত?- প্রশ্ন করা হয়েছিল আরবাজকে। শুনে মুচকি হাসেন। শুধু তাই নয়, প্রশ্নকর্তার দিকে জবাবও ছুঁড়ে দিয়েছেন বেশ অভিনব কায়দায়। বলেন, “দাদা খুব বুদ্ধিমত্তার সঙ্গে প্রশ্নটা করেছেন। সারা রাত ভেবেছেন না এসব নিয়ে? দাদা আপনার প্রশ্নের জবাবটা দিতেই পারি। কিন্তু আমার একটু সময়ের দরকার। আপনি এত ভেবে প্রশ্ন করেছেন আমাকেও তো একটু ভাল করে উত্তর দিতে হবে নাকি!” বলেই ফের হাসেন। আরবাজের এহেন প্রতিক্রিয়াকে অনেকেই পুরনো ব্যথা হিসেবে দেখছেন।

[আরও পড়ুন:  চার মাসেই প্রেম উধাও! নিক-প্রিয়াঙ্কার বিয়ে ভাঙনের মুখে

প্রসঙ্গত, আরবাজের সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর বিচ্ছেদের পথে হেঁটেছিলেন বলিপাড়ার একসময়ের অন্যতম হ্যাপেনিং কাপল মালাইকা অরোরা এবং আরবাজ খান। ডিভোর্সের পর দু’জনেই দিব্যি খোশমেজাজে জীবন কাটাচ্ছেন। মালাইকা যেমন হাবুডুবু খাচ্ছেন অর্জুনের প্রেমে আরবাজও তেমনি গার্লফ্রেন্ড জর্জিয়া আদ্রয়ানিকে নিয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, তিনিও নাকি জর্জিয়ার সঙ্গে নিকাহ সেরে ফেলবেন এ বছর। কিন্তু, কোথাও গিয়ে পুরনো ব্যথাটা তো থেকেই যায়। বিচ্ছেদের পরও হৃদ্যতাও বজায় রেখেছেন মালাইকা এবং আরবাজ। বিটাউনের হাই প্রোফাইল পার্টি হোক কিংবা কোনও ফিল্মের প্রিমিয়ার, জনসমক্ষে কোথাও তাঁদের ব্যক্তিগত তিক্ততা প্রকাশ পায়নি আজ অবধি। কাজের ক্ষেত্রেও পেশাদারিত্ব বজায় রেখেছেন এই প্রাক্তন সেলেব-দম্পতি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে