BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

চার মাসেই প্রেম উধাও! নিক-প্রিয়াঙ্কার বিয়ে ভাঙনের মুখে

Published by: Sandipta Bhanja |    Posted: March 31, 2019 3:28 pm|    Updated: March 31, 2019 3:28 pm

Priyanka Chopra and Nick Jonas to divorce, says close source

তপন বকসি, মুম্বই: তাহলে কি নিক-প্রিয়াঙ্কার স্বর্গে অশনি সংকেতের হাতছানি? সবকিছু কি ঠিকঠাক চলছে না ওঁদের মধ্যে? মাত্র চার মাসেই বিচ্ছেদের হাতছানি? এরকমই সব প্রশ্ন একসঙ্গে ধেয়ে আসছে এই মুহূর্তে। বিবাহিত জীবনে অনেক কিছুই ঠিকঠাক নেই নিক-প্রিয়াঙ্কার মধ্যে। ওঁরা ঝগড়া করছেন প্রায় সবকিছু নিয়েই। নিজেদের ওয়ার্ক শিডিউল, পার্টি অ্যাটেন করা, একসঙ্গে সময় কাটানোর মতো সময় বার না করতে পারা- এমন সবকিছু নিয়েই তুমুল অশান্তির কালোঝড় এখন নিক-প্রিয়াঙ্কার ৪১২৯ বর্গফুটের ৪৫ কোটিরও বেশি দামের বেভারলি হিলসের বাংলোয়।

[আরও পড়ুন: জল্পনার অবসান, বড়পর্দায় ফের জুটি বাঁধছেন রণবীর-দীপিকা]

‘বিয়ের সিদ্ধান্তে বড্ড তাড়াতাড়ি পৌঁছেছিল ওঁরা, এখন তার মাশুল গুনতে হচ্ছে’- জানাচ্ছে নিউ ইয়র্কের বিশেষ সূত্র। সেই সূত্র থেকে আরও জানা যাচ্ছে, প্রথম দিকে নিক ভেবেছিলেন, প্রিয়াঙ্কা সবেতে মানিয়ে নিতে পারা ইজিগোয়িং মেয়ে। কিন্তু বিয়ের চার মাস যেতেই নিক বুঝতে পারছেন প্রিয়াঙ্কা তাঁকে সব কিছুতেই নিয়ন্ত্রণ করতে চাইছেন। তাছাড়া প্রিয়াঙ্কা মাঝেমাঝেই মেজাজও হারান। বিয়ের অনুষ্ঠান মিটে যাওয়া পর্যন্ত প্রিয়াঙ্কাকে নিয়ে নিকের ধারণা ছিল প্রিয়াঙ্কা সবেতেই স্বচ্ছন্দ। কিন্তু ধীরে ধীরে তিনি প্রিয়াঙ্কার এইসব বৈশিষ্ট্য চিনতে পারেন। ফলে এখন অবস্থা যা দাঁড়িয়েছে, তাতে নিকের পরিবার নিককে বলছে, ‘যত তাড়াতাড়ি পারো ডিভোর্সটা সেরে ফেলার চেষ্টা করো’। নিকের মতো নিকের পরিবারের অন্য সদস্যরাও ভেবে নিয়েছিলেন, প্রিয়াঙ্কা যথেষ্ট পরিণত আর তিনি এই মুহূর্তে বাচ্চার মা হয়ে ‘সেটলড’ হতে চায়।কিন্তু যত দিন গিয়েছে নিকের পরিবারের সদস্যরা বুঝতে পেরেছেন, প্রিয়াঙ্কা আসলে পার্টিগার্ল। যার হাবভাব ২১ বছরের মেয়েদের মতো। নিকের পরিবারের বেশিরভাগ সদস্যরাই মনে করছেন, বিয়ের আগে ওঁদের দু’জনেরই একটা প্রারম্ভিক চুক্তি করে নেওয়া উচিত ছিল। তা না করে ওঁরা মারাত্মক ভুল করেছেন। কোনও কোনও সূত্র থেকে ওঁদের মধ্যে টাকাপয়সা আর সম্পত্তি নিয়ে ঝগড়া বাধার খবরও উঠে আসছে।

[আরও পড়ুন: নেটদুনিয়ায় ‘বক্সিবাবু’ ব়্যাপ নিয়ে নিন্দার ঝড়, কী বললেন অনির্বাণ?]

মাত্র চার মাস আগে ২০১৮-র ১ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে রাজকীয়ভাবে বিয়ে করেছিলেন নিক আর প্রিয়াঙ্কা। একদিকে খ্রিস্টান আর একদিকে হিন্দু, এই দুই মতেই তিনদিন ধরে চলেছিল বিয়ের উৎসব। পরে মুম্বইয়ে ওঁরা রিসেপশনও দেন। নিক-প্রিয়াঙ্কার বিয়ের দিন চারেক পর নিউ ইয়র্কের ম্যাগাজিনে প্রিয়াঙ্কাকে সমালোচনা ও হেয় করে একটি নিবন্ধে এক সাংবাদিক নিক-প্রিয়াঙ্কার বিয়ের স্বরূপ নিয়ে প্রশ্ন তুলেছিলেন। সেই নিবন্ধের হেডিং ছিল: ‘ইজ প্রিয়াঙ্কা চোপড়া অ্যান্ড নিক জোনাস লাভ ফর রিয়েল?’ শুধু তাই নয়, সেই নিবন্ধে দাবি করা হয়েছিল যে নিক নিজের ইচ্ছার বিরুদ্ধে এই বিয়েতে এগিয়ে গিয়েছিলেন বলে। বলিউডে বেশ কিছু সফল হিন্দি ছবির পর ২০১৫-র সেপ্টেম্বর মাসে প্রিয়াঙ্কা হলিউড পাড়ি দেন। ‘কোয়ান্টিকো’-র জন্য চুক্তিবদ্ধ হন এবিসি স্টুডিওর সঙ্গে।

অন্যদিকে, ১১৭ দিনের মাথায় যখন নিক-প্রিয়াঙ্কার বিয়ে ভাঙার কথা শোনা যাচ্ছে, এদিকে জোনাস-দম্পতি শনিবারই রওনা দিয়েছিলেন জোনাস ব্রাদার্স-দের প্রথম কনসার্টের জন্য। মঞ্চে জোনাস ভাইরা যখন গান গাইছিলেন দর্শকাসনে বসে তখন উৎসাহ জোগাচ্ছিলেন পিগি চপস্, থুড়ি প্রিয়াঙ্কা । সঙ্গে ছিলেন শাশুড়ি ড্যানিয়েল জোনাস এবং ভাশুর ফ্র্যাঙ্কি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement