২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জল্পনার অবসান, বড়পর্দায় ফের জুটি বাঁধছেন রণবীর-দীপিকা

Published by: Sandipta Bhanja |    Posted: March 30, 2019 5:16 pm|    Updated: March 30, 2019 5:16 pm

Rabir Kapoor and Deepika Padukone to team up again

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সুখবর দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের ভক্তদের জন্য। শোনা যাচ্ছে আবার নাকি কাপুর-নন্দনের সঙ্গে দেখা যাবে দীপিকাকে। দীপিকা-রণবীর জুটি যে সুপারহিট এবং তাঁদের অনস্ক্রিন রোম্যান্স যে দর্শকদের মুগ্ধ করেছে তার প্রমাণ ‘বচনা অ্যায় হাসিনো’ ও ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র বক্স অফিস আয়। তবে, ‘তামাশা’ ছবিটি মুখ থুবড়ে পড়লেও তাতে এই জুটি নিয়ে কিন্তু কেউ কোনও কথা বলেননি। শেষবার এই জুটিকে দেখা গিয়েছিল ইমতিয়াজ আলির ‘তামাশা’য়। গত বছরই শোনা গিয়েছিল একটা বিজ্ঞাপনের পাশাপাশি ছবিতেও ফের জুটি বাঁধতে চলেছেন এই প্রাক্তন প্রেমিক-প্রেমিকা। লাভ রঞ্জনের অ্যাকশন-থ্রিলারে রণবীর কাপুর এবং অজয় দেবগণকে যে দেখা যাবে, সে খবর আগেই প্রকাশ্যে এসেছে। তবে লাভের ছবিতে নায়িকা হিসেবে কাকে দেখা যাবে, তা নিয়ে কৌতূহলীদের উৎসাহ ছিল তুঙ্গে। গতবছর একবার কানাঘুষো শোনা গিয়েছিল দীপিকাকেই নাকি দেখা যাবে এই ছবিতে রণবীরের বিপরীতে। তবে, সে খবর প্রকাশ্যে আসতেই সাফ অস্বীকার করেছিলেন অভিনেত্রী। কিন্তু এবার শোনা যাচ্ছে, সে খররই সত্যি। দীপিকাই লাভ রঞ্জনের আসন্ন ছবিতে নায়িকা হচ্ছেন।

[আরও পড়ুন:  বাবার কংগ্রেসে যোগদান নিয়ে কী বললেন সোনাক্ষী সিনহা?]

এই অ্যাকশন-থ্রিলারে অজয় দেবগণকে দেখা যাবে রণবীর কাপুরের বাবার ভূমিকায়, সূত্রের খবরে এমনটাই জানা গিয়েছে। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, দীপিকা ব্যস্ত নিজের প্রযোজনায় প্রথম ছবি ‘ছপক’ নিয়ে। যার শুটিং আপাতত চলছে দিল্লিতে। অন্যদিকে, অজয়ও ব্যস্ত ‘তানহাজি’র কাজে। আর রণবীর ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘সামসেরা’-এই দুটি ছবির কাজে এদিক-ওদিক করছেন। তাই তিনজনের ডেট পেতে হলে এক্কেবারে বছরের শেষ। তাই ছবির কাজও শুরু হবে বছরের শেষে। ততদিনে তাদের ছবিগুলোর শুটিংও শেষ হয়ে যাবে। এই ছবি মুক্তি পাবে ২০২০ সালের ডিসেম্বরে। ছবিটি প্রযোজনা করছে ভূষণ কুমারের টি-সিরিজ। সহ-প্রযোজকের ভূমিকায় লাভ রঞ্জনের নিজস্ব প্রযোজনা সংস্থা লাভ ফিল্মস।

[আরও পড়ুন:  আসছে ‘ক্রিমিনাল জাস্টিস’, ওয়েব সিরিজের ট্রেলারেই বাজিমাত]

সম্প্রতি, ‘ছপক’-এ দীপিকার লুক প্রকাশ পেয়েছে। ছবিতে দেখা গিয়েছে আয়নার পাশে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। অ্যাসিড আক্রমণের জেরে তাঁর গোটা মুখমণ্ডলের ত্বক কুঁচকে গিয়েছে। লক্ষ্মী আগরওয়ালের সঙ্গে দীপিকার অদ্ভূত রকমের সাদৃশ্য খুঁজে পেয়েছেন দর্শকরা। এই চরিত্রে বেশ ভালই মানিয়েছে তাঁকে। এবার রণবীরের পাশে তাঁকে অন্য ভূমিকায় দেখার অপেক্ষায় সিনেপ্রেমীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে