২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঐন্দ্রিলাকে নিয়ে ঋত্বিক চক্রবর্তীর পোস্ট ঘিরে বিতর্ক, কী সাফাই অভিনেতার?

Published by: Akash Misra |    Posted: November 17, 2022 2:14 pm|    Updated: November 17, 2022 2:17 pm

Actor Ritwick Chakrabortyi trolld over a facebook post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালের বিছানায় লড়ছে ঐন্দ্রিলা। তাঁর ফিরে আসার প্রতীক্ষায় পরিবার ও অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলার সুস্থতা কামনা করে চলছে প্রার্থনা। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা, যে যার মতো করে ঐন্দ্রিলার সুস্থতার জন্য প্রার্থনা করছেন। ঠিক এই সময় ফেসবুকে একটি পোস্ট করে বিতর্কে জড়িয়ে পড়লেন টলিউড অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। ঋত্বিকের পোস্টের সঙ্গে ঐন্দ্রিলাকে (Aindrila Sharma) জড়িয়ে অভিনেতাকে রীতিমতো কটাক্ষ করা শুরু করে দিল নেটিজেনরা। 

ঠিক কী ঘটেছে?

বুধবার ফেসবুকে হঠাৎই ঋত্বিক (Ritwick Chakraborty) লেখেন, ”অনেককেই দেখি নানা কারণে ফেসবুকে প্রার্থনা করেন। কিন্তু যার কাছে প্রার্থনা করা হয় তিনি ফেসবুক করেন তো!” যেখানে গোটা সোশ্যাল মিডিয়া ঐন্দ্রিলার জন্য় প্রার্থনায় মুখর, সেই সময় ঋত্বিকের এমন পোস্ট দেখে স্বভাবতই ক্ষেপে যায় নেটপাড়া। ফেসবুকেই সরাসরি ঋত্বিককে কটাক্ষ করতে থাকে নেটিজেনদের একাংশ। অনেকে লেখেন, আপনার প্রিয়জন বা আপনার সঙ্গে এমনটা হলে বুঝবেন! অনেক আবার ঋত্বিককে নিষ্ঠুর বলেও সম্বোধন করেন।

[আরও পড়ুন: শাহরুখপুত্রকে নিয়ে ছবি করার প্রস্তাব করণের, মুখের উপর না বলে দিলেন আরিয়ান!]

প্রথমটায় এই কটাক্ষ নিয়ে মুখ খোলেননি ঋত্বিক। তবে বিতর্ক বেড়ে যাওয়া বৃহস্পতিবার ফের ফেসবুকে একটি পোস্ট দিলেন ঋত্বিক। সেখানে অভিনেতা লিখলেন, ”কাল একটা পোস্ট করেছিলাম, পরে কমেন্ট দেখে বুঝলাম অনেকেই লেখাটাকে ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কিত বলে মনে করেছেন। আমার বিপদের দিনের জন্য অপেক্ষা করবেন বলেও বলেছেন। পোস্টটা করার সময় ঐন্দ্রিলার কথা মাথায় ছিল না। পরে বুঝলাম থাকলে ভাল হতো। যাদের দুঃখ দিলাম, দুঃখিত। মার্জনা করবেন। আসলে ঈশ্বরের কাছে প্রার্থনা করার মাধ্যম হিসাবে ফেসবুকের পাবলিক পোস্ট কেমন? বা প্রার্থনার ডকুমেন্টেশান রেখে দেওয়ার তাগিদ অনেকের মধ্যে অনেক দিন ধরেই দেখছি বলে কথাগুলো মাথায় এসেছে। ঐন্দ্রিলার জন্য সবাই মন থেকে প্রার্থনা করছেন, করবেনও। চাইলে ফেসবুকেও করুন। আমাদের সবার চাওয়া সবাই তার জীবনের স্বাভাবিক ছন্দে ফিরে আসুক।”

এখন কেমন আছেন ঐন্দ্রিলা?

চিকিৎসকরা বলছেন, ক্যানসারজয়ী ঐন্দ্রিলার বিপদ আরও বাড়িয়েছে হৃদরোগ। শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি। এখনও স্থিতিশীল নন তিনি। মধ্যরাতে হাসপাতাল সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ভেন্টিলেশনে অক্সিজেন স্যাচুরেশন ক্ষীণ। অক্সিজেন স্যাচুরেশেন বাড়িয়েও কাজ হচ্ছে না।

পয়লা নভেম্বর থেকে ঐন্দ্রিলার লড়াই চলছে। ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন ক্যানসারজয়ী অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে হাওড়ার বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। পরিস্থিতির গুরুত্ব বুঝে ঐন্দ্রিলার অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। তারপর থেকেই ভেন্টিলেশনে অভিনেত্রী। এর মাঝেই বুধবার সকালেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। পরিস্থিতির অবনতি হওয়ায় সিপিআর (কার্ডিওপালমোনারি রিসাসিটেশন) দেওয়া হয় তাঁকে। আর তাতে সাড়াও দিয়েছেন ঐন্দ্রিলা। ভেন্টিলেশনের মাত্রা বাড়ানো হয়। কিন্তু অক্সিজেন স্যাচুরেশন কমতে শুরু করে রাতে। চিকিৎসকরা বাধ্য হয়েই মাত্রা বাড়ান। তারপরেও রক্তে অক্সিজেন কমছে। দূষিত জিনিস জমছে রক্তে।

[আরও পড়ুন: পারিশ্রমিক নিয়েও অনুষ্ঠানে অনুপস্থিত সানি লিওনি! মিথ্যা অভিযোগ ওঠায় আদালতে অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে