BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে ঘরবন্দি মেয়ের গা ছমছমে অভিজ্ঞতার গল্প, আসছে রূপাঞ্জনার ওয়েব সিরিজ ‘ঘুলঘুলি’

Published by: Bishakha Pal |    Posted: June 13, 2020 4:32 pm|    Updated: June 13, 2020 4:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার সংকটকালে আমাদের জীবনযাত্রা যখন সম্পূর্ণ বদলে গেল, সেই সময় বাড়িতে বসেই অনেকে বানিয়ে ফেললেন ছোট ছোট ছবি। সেই লকডাউন পিরিয়ডে তৈরি ওয়েব সিরিজ ‘ঘুলঘুলি’ মুক্তি পাচ্ছে এই আনলক পর্বে। আসন্ন ১৯ জুন একটি ইউটিউব চ‌্যানেলে। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

মোবাইলে রূপাঞ্জনা জানালেন, ‘পুরোটাই আমার মোবাইল ক‌্যামেরায় শুট করা। সোশ‌্যাল ডিসটেন্সিং মেনটেন করেই শুটিং করেছি। আমি ছাড়া রাতুল মুখোপাধ‌্যায় ও আমার ছেলে রিয়ান মিত্র রয়েছে। পরিচালনায় রাতুল। অনেক দিন ধরেই খুব ইচ্ছে ছিল একটা হরর সিরিজ তৈরি করার। চারটে ছোট ছোট গল্প নিয়ে চারটে এপিসোড করেছি আমরা। ১৯ তারিখ প্রথম এপিসোড ‘ঘুলঘুলি’ মুক্তি পাবে। যা লকডাউনে আটকে থাকা একটি মেয়ের গল্প। চারটি গল্পই হরর জনারের। তবে সবক’টাই ভয়ের কাহিনি হলেও বিভিন্ন রকমের শেডস থাকবে গল্পে। প্রথম গল্পটা ২১ মিনিটের।’

[ আরও পড়ুন: পানভেলের ফার্মহাউজে ‘বিগ বস ১৪’র প্রোমো শুট করবেন সলমন! ]

rupanjana movie still

ওয়েব সিরিজটির প্রযোজনায় ‘এসএসআর সিনেমাস প্রাইভেট লিমিটেড’ ও ‘ফেদার হ‌্যাটস এন্টারটেনমেন্ট’। সুঅভিনেত্রী হিসেবে পরিচিত রূপাঞ্জনা চিরকালই তাঁর অভিনয়ে নিজস্বতার ছাপ রেখেছেন, এবার দেখার লকডাউনের এই গা ছমছমে ভয়ের ওয়েব সিরিজটি কেমন হয়।

rupanjana

[ আরও পড়ুন: করোনা আক্রান্ত মায়ের রিপোর্ট দিচ্ছে না হাসপাতাল, কেজরিওয়ালের দ্বারস্থ অভিনেত্রী দীপিকা সিং ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement