BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Salman Khan: মিউজিক ভিডিওয় রোম্যান্টিক মেজাজে সলমন, গান গাইলেন বান্ধবী ইউলিয়া

Published by: Suparna Majumder |    Posted: January 22, 2022 4:09 pm|    Updated: January 22, 2022 9:57 pm

Actor Salman Khan in new music video Main Chala Song sung by Iulia Vantur and Guru Randhawa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিউজিক ভিডিওয় অভিনয় করলেন সলমন খান (Salman Khan)। আর তাতে গান গাইলেন তাঁর বান্ধবী ইউলিয়া ভন্তুর (Iulia Vantur)। প্রকাশ্যে এল নতুন মিউজিক ভিডিও ‘ম্যায় চলা’ (Main Chala Song)। সলমনের বিপরীতে ভিডিওতে অভিনয় করেছেন প্রজ্ঞা জয়সওয়াল। আর ইউলিয়ার সঙ্গে গান গেয়েছেন পাঞ্জাবি তারকা গুরু রানধাওয়া (Guru Randhawa)। 

Salman Music Video

‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনয় সফর শুরু করেন সলমন। তবে সাফল্য তাঁর ঝুলিতে আসতে থাকে ‘মায়নে পেয়ার কিয়া’ সিনেমার পর থেকে। একের পর এক ব্লকবাস্টার ছবির ভিতের উপর দাঁড়িয়ে হয়েছেন বলিউডের সুলতান, ভাইজান। এবার টি-সিরিজের সঙ্গে যৌথভাবে মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছেন। যাতে গান গেয়েছেন তাঁর বান্ধবী ইউলিয়া। 

Salman Iulia

[আরও পড়ুন: বিয়ের দিন স্ত্রী ডোনাকে বিশেষ উপহার দিয়েছিলেন সৌরভ, রহস্য ফাঁস ‘দাদাগিরি’র মঞ্চে]

রোমানিয়ার বাসিন্দা ইউলিয়া। মুম্বইয়ে সলমন খানের সঙ্গে একাধিক জায়গায় দেখা গিয়েছে তাঁকে। বি-টাউনে গুঞ্জন, সলমনের বেশ কাছের ইউলিয়া। দু’জনের প্রেমের কথাও একাধিকবার শোনা গিয়েছে। এবার এক্কেবারে হিন্দি ভাষায় গান গেয়েছেন ইউলিয়া। আর তাতে বেশ রোম্যান্টিক মেজাজেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন ভাইজান। গানটির কথা ও সুর সাব্বির আহমেদের। ভিডিওটি পরিচালনা করেছেন সাবিনা খান ও ডিরেক্টর গিফটি।

Salman with Iulia

ভিডিওতে সলমনের বিপরীতে অভিনয় করতে পেরে আপ্লুত প্রজ্ঞা জয়সওয়াল (Pragya Jaiswal)। তামিল ও তেলুগু সিনেমার পরিচিত মুখ তিনি। একটি হিন্দি-পাঞ্জাবি ছবিতেও অভিনয় করেছেন। মিউজিক ভিডিও প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, প্রত্যেকেরই স্বপ্ন থাকে সলমন খানের সঙ্গে একবার কাজ করা। সেই স্বপ্ন যে এত তাড়াতাড়ি পূরণ হয়ে যাবে, তা কল্পনাও করতে পারেননি তিনি। ভিডিওর প্রতিক্রিয়াতেও বেশ খুশি অভিনেত্রী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

[আরও পড়ুন: চলন্ত ট্রেনে মহিলা কামরায় যুবতীর শ্লীলতাহানি, ফেসবুক লাইভে চাইলেন সাহায্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে