BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস

Published by: Suparna Majumder |    Posted: January 22, 2021 1:51 pm|    Updated: January 22, 2021 2:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনের আবহে সক্রিয় রাজনীতিতে পা রাখলেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। শুক্রবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টলিপাড়ার তারকা।  
ধারাবাহিক ‘বয়েই গেল’র মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেন সৌরভ। ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করেন ‘গ্যাংস্টার’, ‘ফাইনালি ভালবাসা’, ‘সোয়েটার’, ‘চিনি’র মতো সিনেমার মাধ্যমে। সিনেমার চেয়েও সৌরভের জনপ্রিয়তা ওয়েব দুনিয়ার দর্শকের কাছে বেশি। ‘চরিত্রহীন’-এর সতীশ, ‘মন্টু পাইলট’-এর মন্টু থেকে ‘রহস্য রোমাঞ্চ সিরিজ’-এর মরা, প্রত্যেক চরিত্রে দর্শকদের ভালবাসা পেয়েছেন। সৌরভের অভিনয়ের প্রশংসা করেন টলিউডের অনেক তারকাই। 

সৌরভ যে রাজনীতিতে যোগ দেবেন, সেই খবর আগেই শোনা গিয়েছিল। বৃহস্পতিবার অভিনেতার জন্মদিনে এনিয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, আগে থেকে তাঁর পক্ষে কিছু বলা সম্ভব নয়। যখন নিজে জানবেন, তখনই প্রকাশ্যে জানাবেন। তা জানালেন শুক্রবারই।  পার্থ চট্টোপাধ্যায়ের পাশে বসে বললেন, “আমি জানি আমি কীসের জন্য আজকে এখানে বসে আছি। ছোটবেলা থেকেই ভাবতাম মানুষের সবসময় ভাল হওয়া উচিত। সেটা বাবার থেকে শেখা। কখনও ভাবিনি এমন একজন মানুষের হাত মাথায় পাব। মাননীয়া মুখ্যমন্ত্রী একজন অনুপ্রেরণা। এটা সবাই জানে। আজকে সেই মানুষটা, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং আরও অনেকে ভেবেছেন আমি এই স্থানের যোগ্য, তার আমি জন্য কৃতজ্ঞ।”

[আরও পড়ুন: ‘শুধু সময়ের অপেক্ষা’, শুভেন্দুর সঙ্গে সাক্ষাতের পর রুদ্রনীলের মন্তব্যে বাড়ল জল্পনা]

এরপরই নিজের অভিনয় জীবনের শুরুর কথা বলেন সৌরভ। জানান, বাবার ইচ্ছে পূরণ করতেই তাঁর অভিনয়ে আসা। এবার রাজনীতিতে এসেছেন মানুষের জন্য কাজ করতে। বেশি কথা বলায় তিনি বিশ্বাসী নন বলেই জানান। তার বদলে মানুষের জন্য কাজ করতে চান তিনি। সৌরভের বিশ্বাস, মন থেকে কাজ করলেই সাফল্য মেলে।  সেই বিশ্বাস থেকেই মানুষের পাশে দাঁড়াতে চান অভিনেতা।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saurav Das (@i_sauravdas)

[আরও পড়ুন: ফের সৌকর্যর ছবিতে জয়া আহসান, এবার কোন কাহিনি দর্শকদের সামনে তুলে ধরবেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement