BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফের সৌকর্যর ছবিতে জয়া আহসান, এবার কোন কাহিনি দর্শকদের সামনে তুলে ধরবেন?

Published by: Suparna Majumder |    Posted: January 22, 2021 1:03 pm|    Updated: January 22, 2021 1:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় মুক্তি পেয়েছিল সৌকর্য ঘোষালের (Soukarya Ghosal) ‘রক্তরহস‌্য’ । দর্শকদের পাশাপাশি সমালোচকের প্রশংসা পেয়েছিল ছবিটি। তবে সেসব এখন অতীত। এখন নতুন পথে পা বাড়াতে চলেছেন টলিউডের তরুণ পরিচালক। ‘ভূত পরী’র (Bhoot Pori) পর আবারও অভিনেত্রী জয়া আহসানের (Jaya Ahsan) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন।  নতুন ছবির নাম ‘ওসিডি’। 

‘রেনবো জেলি’তে অভিনব বিষয় ও প্রয়োগ ভাবনার প্রমাণ রেখেছিলেন পরিচালক সৌকর্য। তারপর কোয়েল মল্লিক (Koel Mallick ) অভিনীত  ‘রক্ত রহস্য’তে এক ধরনের পরিচ্ছন্নতা ও পরিশীলিত মুড প্রায় সারাক্ষণ বজায় রেখেছেন। বাঙালি ভূতের গল্প ফেঁদেছেন সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘ভূত পরী’তে।  সে ছবি এখনও মুক্তি পায়নি। এর মধ্যেই জয়া আহসানের সঙ্গে জুটি বেঁধে নতুন ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক। 

[আরও পড়ুন: কালো ডিপ নেক স্যুটে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন রাইমা]

টলিপাড়ায় জোর গুঞ্জন ছিল, জয়া নাকি এই ছবিটি প্রযোজনাও করতে পারেন। যেহেতু তিনি বাংলাদেশে ছবি প্রযোজনার সঙ্গে যুক্ত। কিন্তু না, তিনি সেই সম্ভাবনা নস‌্যাৎ করে দেন নায়িকা নিজেই। বুধবার হোয়াটসঅ‌্যাপে (WhatsApp) তিনি অবাক হয়ে জানালেন, “আমি কী করে প্রোডিউসার হব! এই ছবিতে আমি শুধু অভিনয় করছি।”  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

সৌকর্য জানালেন, তিনি এবং তাঁর স্ত্রী পূজা যৌথভাবে তাঁদের সংস্থা ‘ইন্ডিজেনাস ফিল্মস’ থেকেই এই ছবি প্রযোজনা করছেন। জয়া ছাড়া অন‌্য গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন কৌশিক সেন, অনসূয়া মজুমদার, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা।  একজন ব‌্যক্তির ‘ওসিডি’ বা অবসেসিভ কমপালসিভ ডিজঅর্ডার আছে কি নেই, তাই নিয়েই গল্প। ফেব্রুয়ারি মাসেই নতুন এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। ক‌্যামেরার দায়িত্বে আলোক মাইতি। সুর করবেন নবারুণ বসু।

[আরও পড়ুন: ভোটের আগে রাজনীতিতে যোগ দিচ্ছেন অভিনেতা সৌরভ দাস? গুঞ্জনের জবাব দিলেন তিনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement