BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কালো ডিপ নেক স্যুটে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন রাইমা

Published by: Suparna Majumder |    Posted: January 21, 2021 9:50 pm|    Updated: January 22, 2021 7:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালচে ডিপ নেক স্যুটে বক্ষ বিভাজিকা স্পষ্ট। গাঢ় লিপস্টিকে সম্মোহনী ঠোঁট যুগল। বৃহস্পতিবার এভাবেই ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। শরীর নিয়ে কোনওদিনই ছুৎমার্গ নেই অভিনেত্রীর। ক্যামেরার সামনে সাহসী হতে দ্বিধা বোধ করেন না। এবারের ছবিতেও সেই আত্মবিশ্বাস স্পষ্ট।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

শুক্রবারই হইচই (Hoichoi) ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে রাইমার ‘হ্যালো’ সিরিজের তৃতীয় মরশুমের এপিসোডগুলি। রাইমা ছাড়াও সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), জয় সেনগুপ্ত (Joy Sengupta)। নতুন এপিসোডে আবার দেখা যাবে সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacherjee) এবং পামেলা ভুতোরিয়াকে (Pamela Bhutoria)।

[আরও পড়ুন: ভোটের আগে রাজনীতিতে যোগ দিচ্ছেন অভিনেতা সৌরভ দাস? গুঞ্জনের জবাব দিলেন তিনি]

২০১৭ সালে প্রকাশ্যে এসেছিল ‘হ্যালো’ সিরিজের প্রথম সিজন। এই সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ার নিজের সফর শুরু করেছিলেন রাইমা। সিরিজে নন্দিতার চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর স্বামী অনন্যর ভূমিকায় রয়েছেন জয় সেনগুপ্ত। প্রিয়াঙ্কা অভিনয় করেছেন নীনা ওরফে দেবলীনার চরিত্রে। প্রথম মরশুমে অন্যন্য ও নীনার পরকীয়ার জেরে নন্দিতার সংসারের অশান্তি দেখানো হয়েছিল পুজোর আবহে। দ্বিতীয় মরশুমে পরকীয়ার মোড় ঘুরে যায় সমকামিতার আবহে। জানা যায়, নীনা আসলে ছোটবেলা থেকে নন্দিতাকে ভালবাসত। আর নন্দিতাকে পেতেই অন্যন্যর সঙ্গে প্রেমের নাটক করেছিল। নন্দিতা অনন্যর স্বার্থপরতায় বিরক্ত হয়ে নীনার সঙ্গে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে এসেছিল।

নন্দিতা ও নীনার নতুন সফরের ঝলকই ড্রামা থ্রিলার সিরিজের ট্রেলারে দেখা গিয়েছে। দ্বিতীয় মরশুম থেকে পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে নেন সৌমিক চট্টোপাধ্যায় (Soumik Chattopadhyay)। তিনিই নতুন এপিসোডগুলি পরিচালনা করেছেন। সিরিজ মুক্তির আগেই নিজের বোল্ড অবতারে অনুরাগীদের মুগ্ধ করেছেন রাইমা। কিছুদিন আগে মা মুনমুন সেন ও বোন রিয়া সেনের সঙ্গে ছোটবেলার ছবিও পোস্ট করেছিলেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

[আরও পড়ুন: ‘শুধু সময়ের অপেক্ষা’, শুভেন্দুর সঙ্গে সাক্ষাতের পর রুদ্রনীলের মন্তব্যে বাড়ল জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement