৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

প্রযোজক সোহম চক্রবর্তীর প্রথম ছবিতে নায়িকা প্রিয়াঙ্কা, প্রকাশ্যে ফার্স্ট লুক পোস্টার

Published by: Suparna Majumder |    Posted: January 2, 2021 5:26 pm|    Updated: January 2, 2021 5:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরে নতুন ভূমিকায় সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। এবার টলিউডের অভিনেতা-প্রযোজকদের দলে নাম লেখালেন তারকা। আর ইনস্টাগ্রামে তাঁর নতুন ছবির পোস্টার শেয়ার করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

[আরও পড়ুন: ‘প্রতিদ্বন্দ্বী’ নামের সদ্ব্যবহার ২০২০ সালের শেষ বাংলা ছবিতে হল কি? পড়ুন ফিল্ম রিভিউ]

টলিপাড়াতেই সোহমের বেড়ে ওঠা। শিশুশিল্পী হিসেবে শুরু করেছিলেন গ্ল্যামার জগতের যাত্রা। ‘ছোট বউ’, ‘মঙ্গলদীপ’, ‘শাখা প্রশাখা’র যুগে জনপ্রিয়তা পেয়েছিলেন ‘মাস্টার বিট্টু’ হিসেবে। পরে ‘বাজিমাত’ করেন নায়ক সোহম চক্রবর্তী হিসেবে। ‘প্রেম আমার’, ‘বোঝেনা সে বোঝেনা’, ‘অমানুষ’-এর মতো বাংলা ছবির মাধ্যমে নিজের পায়ের তলার মাটি পোক্ত করেছেন। আবার রাজানীতির ময়দানে পা রেখেছেন। সাফল্য সেখানেও পেয়েছেন। এবার প্রযোজক হিসেবে সফর শুরু করলেন । সোহম এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবির নাম ‘কলকাতার হ্যারি’ (Kolkatar Harry)। আর ছবিতে সোহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রিয়াঙ্কা সরকার। পরিচালনার দায়িত্বে রাজদীপ ঘোষ। সংগীত পরিচালনা করবেন জিৎ গঙ্গোপাধ্যায়। আর চিত্রগহণে থাকছেন গোপী ভগৎ। শোনা গিয়েছে, ছবিতে লাবণী সরকার ও শিশুশিল্পী ঐশিকা গুহঠাকুরকেও দেখা যাবে।

পোস্টারটি শেয়ার করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, “নতুন বছরের শুরুতে এর থেকে ভাল আর মিষ্টি আর কিছুই হতে পারে না। ২০২১ সালে আমার প্রথম প্রজেক্ট কলকাতার হ্যারি ছবির টিজার পোস্টার। এই সুন্দর কাহিনির সঙ্গে যুক্ত হতে পেরে দারুণ লাগছে। প্রতিবারের মতো এবারও আপনাদের শুভেচ্ছা চাই…”। শোনা গিয়েছে, জানুয়ারি মাসেই শুরু হবে ছবির শুটিং।  ফেসবুকে ছবির পোস্টার শেয়ার করেছেন সোহমও। সেখানে এক রঙিন রূপকথা শোনানোর ও দেখানোর আশ্বাস দিয়েছেন। লিখেছেন, “বাচ্চারা তৈরি হও স্বপ্নের দুনিয়ায় যাওয়ার জন্য, আর বড়রা তৈরি হও ছোটবেলায় আরও একবার ফিরে যাওয়ার জন্য।”

[আরও পড়ুন: টলিপাড়ায় ফের বাজল বিয়ের সানাই, বছরের শুরুতেই পূর্ণতা পেল মিমি-ওমের প্রেম]

  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement