৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

টলিপাড়ায় ফের বাজল বিয়ের সানাই, বছরের শুরুতেই পূর্ণতা পেল মিমি-ওমের প্রেম

Published by: Sayani Sen |    Posted: January 2, 2021 10:29 am|    Updated: January 2, 2021 10:29 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুতেই টলিপাড়ায় ফের বাজল বিয়ের সানাই। এবার মিমি দত্ত (Mimi Dutta) এবং ওম সাহানির চার হাত এক হল। তবে আগে থেকে কেউই তাঁদের বিয়ের কথা জানতে পারেননি। আচমকা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন তাঁরা। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনে।

Mimi-Dutta

 

বছরের একেবারে শুরুর দিনে ইনস্টাগ্রামে জীবনের বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন মিমি। আইনি মতে বিয়ে সেরেছেন দু’জনে। জীবনের বিশেষ দিনে দুই তারকাকেই বড় সুন্দর দেখতে লাগছিল। সাবেকি সাজেই দেখা গিয়েছে মিমি। সাবেকি গাড়ি, সোনার গয়নায় অনবদ্য অভিনেত্রী। ওমের (Om Sahani) দিক থেকেও এদিন চোখ ফেরানো বেশ কঠিন ছিল। নীল রংয়ের পাঞ্জাবিতে দিব্যি লাগছিল তাঁকে। হাসি হাসি মুখে পোজ দিতেও দেখা গিয়েছে তাঁদের। টলিপাড়ার কারও দেখা ওম-মিমির আইনি বিয়েতে মেলেনি। মূলত দু’জনের পরিজনদেরই দেখা গিয়েছে অনুষ্ঠানে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

[আরও পড়ুন: শুটিংয়ে সাপের ভয়ে কাঁটা ‘কর্ণ স্যার’! ভিডিও পোস্ট করে ‘গোপন কথাটি’ জানালেন ক্রুশল]

আপাতত একটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ওম। মিমিও ব্যস্ত সিরিয়ালের জগতে। ‘ভুতু’, ‘গোপাল ভাঁড়’, ‘জয়ী’-সহ একাধিক মেগা ধারাবাহিকে দেখা গিয়েছে মিমিকে। ‘প্রিয় তারকার অন্দরমহল’ এবং ‘দিদি নম্বর ওয়ান’-এর মতো গেম শো-তে একসঙ্গে দেখা গিয়েছিল মিমি এবং ওমকে।

Mimi-Dutta

দু’জনের সম্পর্ক বহু বছরের।  সম্পর্ক নিয়ে সেভাবে রাখঢাক করতে দেখা যায়নি তাঁদের। একে অপরের সঙ্গে কাটানো মুহূর্ত দু’জনেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বহুবার। 

Mimi-Dutta

বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখাও গিয়েছে তাঁদের। সম্প্রতি বিয়ে করেছেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। তাঁদের রিসেপশন পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল মিমি এবং ওমকে। 

Mimi-Dutta

টলিউডের লাভ বার্ডস সম্পর্ক নিয়ে রাখঢাক না করলেও বিয়ে সারলেন একেবারেই চুপিসারে। আপাতত অনুরাগী, পরিচিতদের শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা যুগল।

Mimi-Dutta

একের পর এক বিয়ের অনুষ্ঠান লেগেই রয়েছে টলিউডে। খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাও বিয়ের কাউন্টডাউন শুরু করে দিয়েছেন। জুপিটার বন্দ্যোপাধ্যায় এবং ত্বরিতা চট্টোপাধ্যায়ের প্রেমও পূর্ণতা পেতে আর বেশিদিন বাকি নেই। ইমন চক্রবর্তীও আগামী ফেব্রুয়ারিতে সামাজিকভাবে বিবাহ বন্ধনে বাধা পড়তে চলেছেন। তারই মাঝে আচমকা আইনি বিয়ের ছবি পোস্ট করে সকলকে চমকে দিলেন মিমি এবং ওম।

[আরও পড়ুন: রক্তাক্ত ‘বিগ বস ১৪’! রাখি সাওয়ান্তের নাক ফাটালেন অভিনেত্রী জাসমিন ভাসিন]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement