Advertisement
Advertisement
Sonu Sood

সোনু সুদের ডিনারের বিল মেটালেন অনুরাগী, রেস্তরাঁর টেবিলে রেখে গেলেন বিশেষ চিরকূট

চিরকূটে কী লেখা?

Sonu Sood thanks a fan who pay his dinner bill| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:February 23, 2024 9:58 am
  • Updated:February 23, 2024 10:00 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে তাঁর এন্ট্রি ভিলেন হিসেবেই। তবে করোনা আবহে সাধারণ মানুষের দিকে সাহায্য়ের হাত বাড়িয়ে তিনি বাস্তবের নায়ক। সোনুভক্তরা তাঁকে ‘মসিহা’ নামেই ডাকেন। সেই ‘মসিহা’ সোনুকেই এবার বিশেষ কায়দায় ধন্যবাদ জানালেন, সোনুর এক অনুরাগী। তাও আবার নিজেকে অন্তরালে রেখে।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। সোনু সুদ তাঁর সোশাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি একটি চিরকূটের। যেখানে লেখা, ”আপনি দেশের ভালোর জন্য যা করেছেন, তার জন্য আপনাকে ধন্যবাদ।” এই চিরকূটের ছবি শেয়ার করে সোনু লিখলেন, ”আমি জানি না, কে এমনটা করেছেন। আমার ডিনারের পুরো বিল মিটিয়েছেন। আর রেস্তরাঁর টেবিলে আমার জন্য এই চিরকূট রেখে গিয়েছেন। সত্য়িই আমি আপ্লুত। ধন্যবাদ।”

Advertisement

[আরও পড়ুন: রাজনৈতিক দল খুলেই ‘দিলদরিয়া’ থলপতি বিজয়, শয়ে শয়ে লোক খাইয়ে বস্ত্র বিতরণ নেতার]

 

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

সোনু সুদ বরাবরই সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ান। করোনা আবহে ২০২০ সালে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে গোটা দেশের প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন তিনি। তারপর থেকে অনুরাগীরা বলিউডের এই অভিনেতার নাম দেন মসিহা। বিহারে তো সোনু সুদের মূর্তি তৈরি করেছেন এক অনুরাগী। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের পোস্ট করে নতুন প্রজন্মকে সমাজসেবার কাজে এগিয়ে আসতে উদ্বুদ্ধ করেন সোনু। সেই সোনুকেই এবার বিশেষ কায়দায় ধন্যবাদ জানালেন তাঁর এক অনুরাগী।

[আরও পড়ুন: প্রাক্তন কিরণকে নিয়ে মুসৌরিতে আমির, ডিভোর্সের পরও অটুট বন্ধন! ছেঁকে ধরল ভক্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ