BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

ঐন্দ্রিলার মৃত্যুর পর সব্যসাচী অসুস্থ! ভাইরাল খবর নিয়ে মুখ খুললেন বন্ধু সৌরভ

Published by: Akash Misra |    Posted: November 25, 2022 9:09 am|    Updated: November 25, 2022 9:11 am

Actor Sourav Das facebook post about Sabyasachi Choudhury goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার স্মৃতিতেই ডুবে আছেন তাঁর গোটা পরিবার। ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য তো প্রায় রোজই সোশ্যাল মিডিয়ায় বার বার ফিরে দেখছেন তাঁর ছোট বোনকে। ঠিক এই সময়ই সোশ্য়াল মিডিয়ায় রটে গেল ঐন্দ্রিলার প্রিয়মানুষ সব্যসাচী নাকি গুরুতর অসুস্থ! এই গুঞ্জন ছড়িয়ে পড়তেই সব্যসাচীকে নিয়ে মুখ খুললেন তাঁর বন্ধু ও টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। ফেসবুকে সব্যসাচীর অসুস্থতার খবরকে নসাৎ করে সৌরভ লিখলেন, ‘সব্যসাচী সুস্থ আছে । সঙ্গে আছি আমি এবং থাকবো। যারা ফেক নিউজ ছড়াচ্ছে তারা অসুস্থ, বিব্রত হবেন না । গালাগাল দিয়ে পোস্ট টা নোংরা করছি না যাতে শেয়ার করে মানুষজনকে জানাতে পারেন সব্যর ব্যাপারে। We will be taking legal actions against any fake news from any portal that comes up. Please let the families be in peace।’

সব্যসাচীর খুব কাছের বন্ধু সৌরভ। ঐন্দ্রিলার (Aindrila Sharma) জীবনমরণ লড়াইটা খুব সামনে থেকে দেখেছেন তিনি। এমনকী, এই সময়টা সব্যসাচীর পাশেই ছিলেন তিনি। তাই সব্যসাচীকে নিয়ে কোনওরকম ভুল খবর ছড়াক তা সৌরভ মেনে নিতে পারবেন না। তবে শুধু সব্যসাচীকে নিয়েই নয়। ঐন্দ্রিলার পরিবারকে নিয়ে ভুয়ো খবর লেখা হলেও কাউকে মাফ করবেন না সৌরভ, তাও তিনি স্পষ্ট জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: চলতি বছরেই বিয়ে করছেন আথিয়া-রাহুল, জানেন কোথায় বসবে বিয়ের আসর?]

প্রিয় পোষ্যের সঙ্গে ঐন্দ্রিলা।

একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছিল তাঁর শরীরে। দু’বারই ক্যানসারকে নকআউট করে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ব্রেন স্ট্রোক আর হার্ট অ্যাটাকের ছোবলের সঙ্গে বিপুল লড়েও জেতা হল না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আত্মীয় ও অনুরাগীদের আশা জন্মাচ্ছিল, হয়তো এই বার চেতনা ফিরবে তাঁর। কিন্তু তারপরই আবার হার্ট অ্যাটাক। একবার নয়, বারবার। হাজার চেষ্টা করেও কোমা থেকে আর কোনওভাবেই ফেরানো গেল না তাঁকে। না ফেরার দেশে চলে গেলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। সবাই ভাবত ফিনিক্স পাখির মতো ঠিক ফিরে আসবেন, সব প্রতিকূলতাকে জয় করে। কিন্তু ফিনিক্স হয়েছিলেন ঐন্দ্রিলা। চলে গেলেন আলোকবর্ষ দূরে।

কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে নিজের অভিনয় সফর শুরু করেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়। বহুদিন ধরেই ক্যানসারের সঙ্গে পাঞ্জা লড়ছেন। একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছে তাঁর শরীরে। দু’বারই ক্যানসারকে হার মানিয়েছেন অভিনেত্রী।

সুস্থ হয়ে ফের কাজ শুরু করেছিলেন ঐন্দ্রিলা। সব্যসাচী ও তাঁর বেশ সুন্দর সময় কাটছিল। কিন্তু ফের ব্রেন স্ট্রোক আবারও সমস্ত হিসেব ওলটপালট করে দিল। পয়লা নভেম্বরের রাতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। অভিনেত্রীকে ভরতি করা হয় হাওড়ার বেসরকারি হাসপাতালে। রাতেই হয় অস্ত্রোপচার। তারপর থেকে ভেন্টিলেশনে ছিলেন অভিনেত্রী। গত শনিবার রাতে অন্তত ১০ বার হৃদরোগে আক্রান্ত হন। শরীরে লড়াইয়ের আর কোনও শক্তিই যেন অবশিষ্ট ছিল না। মৃত্যুর সঙ্গে তীব্র পাঞ্জা লড়ে চিরবিদায় নিলেন তিনি।

[আরও পড়ুন: মুখে কেক মাখিয়ে ঐন্দ্রিলার গালে স্নেহের চুম্বন, বোনের স্মৃতিতে ভাসলেন দিদি ঐশ্বর্য ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে