২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে সাজিদ নাদিয়াদওয়ালার ‘ছিছোঁড়ে’ ছবিটি। যেই ছবির জন্য বেশ কসরত করতে হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। তবে শেষরক্ষা যদিও হয়নি। কারণ, বক্স অফিসে সেরকম সাড়া ফেলতে পারেনি এই ছবি। কিন্তু ছবি মুক্তির পর কাজ থেকে বিরতি নিয়ে ইউরোপ ঘুরতে গিয়েছিলেন সুশান্ত। ইচ্ছে-তালিকার সব ক’টা পূরণ করে, তবেই ফিরেছেন। কিন্তু মুম্বইতে ফিরেই অসুস্থ হয়ে পড়েন। প্রথমটায় তাঁর শারীরীক অসুস্থতার কারণ সেভাবে বুঝতে না পারলেও ডাক্তার দেখালে রক্ত পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয় তাঁকে। আর সেখানেই ধরা পড়ে যে ডেঙ্গুতে আক্রান্ত অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের কথায়, ইউরোপ ট্যুর থেকে ফিরে বেশ কদিন ধরেই অসুস্থ ছিলেন সুশান্ত। পরীক্ষা-নিরীক্ষা করার পর ধরা পড়ল যে ওঁর ডেঙ্গু হয়েছে। যার জন্য সুশান্তের কাজেও খানিক বিঘ্ন ঘটেছে। অতঃপর, শিডিউলে কাটাছেঁড়া করতে হয়েছে সুশান্তকে। দিন কয়েক পরই একটি অনুষ্ঠানের জন্য অভিনেতার দুবাই পাড়ি দিতে হয়। সেই পরিকল্পনা আপাতত ভেস্তেছে। কারণ, চিকিৎসকের কড়া পরামর্শ, পুরোপুরি বিশ্রামে থাকতে হবে এখন তাঁকে।

[আরও পড়ুন:  রণংদেহী রানি, ধর্ষন-খুনের কিনারা করতে আসছেন ‘মর্দানি’ অভিনেত্রী]

গত বছর সুশান্তের ‘ছিছোঁড়ে’ সহ-অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন। যার জন্য শ্রদ্ধার হাতছাড়া হয়েছে টেনিস তারকা সাইনা নেহওয়ালের বায়োপিক। প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্রও কাবু হয়েছিলেন এই ডেঙ্গুতে। এবার সুশান্ত। অভিনেতার ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই ভক্তরা আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন, তাড়াতাড়ি সুস্থ হযে ওঠ সুশান্ত।

অন্যদিকে, গত সপ্তাহেই নাকি ব্যাগ গুছিয়ে নিজের আস্তানা কাপরি হাইটস থেকে বেরিয়ে গিয়েছেন সুশান্ত। এবার থেকে তিনি নাকি রিয়া চক্রবর্তীর সঙ্গেই থাকবেন, মানে আরেকটু খোলসা করে বললে, লিভ-ইন সম্পর্কে থাকবেন রিয়া-সুশান্ত। এমনটাই জানিয়েছেন ওই টাওয়ারের নিরাপত্তারক্ষী। কাপরি হাইটস ছেড়েছেন প্রতিবেশীদের অভিযোগে। কারণ, অভিনেতা প্রায়ই জোর গান-বাজনা চালিয়ে বন্ধুবান্ধবদের নিয়ে রাত অবধি পার্টি করতেন বাড়িতে। যাতে বিরক্ত হতেন তাঁর প্রতিবেশীরা। তবে কাপরি হাইটসে সুশান্ত এখনও নিজের ফ্ল্যাট রেখে দিয়েছেন, নাকি বিক্রি করে দিয়েছেন, তা জানা যায়নি। সব দিক দিয়ে জেরবার সুশান্তের জীবন।

[আরও পড়ুন: প্রথম বিবাহবার্ষিকীতে তিরুপতি দর্শন তারকা দম্পতির, শুভেচ্ছার বন্যায় ভাসলেন রণবীর-দীপিকা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং