BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বলিউড তারকাদের পারিশ্রমিক কেমন হওয়া উচিত? জবাব দিলেন আলিয়া

Published by: Suparna Majumder |    Posted: August 3, 2022 12:54 pm|    Updated: August 3, 2022 1:00 pm

Actress Alia Bhatt opens up about salary of Bollywood stars | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড তারকাদের পারিশ্রমিক কেমন হওয়া উচিত? সেই প্রশ্নের উত্তর দিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের আলোচনা চক্রে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই বি-টাউনের তারকাদের পারিশ্রমিক নিয়ে নিজের মতামত ব্যক্ত করেন। আলিয়ার মতে, সিনেমার বাজেট অনুযায়ী তারকার পারিশ্রমিক ঠিক হওয়া উচিত। 

Alia Bhatt

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ সিনেমায় অভিনয়ের জন্য তুমুল প্রশংসা পেয়েছেন আলিয়া। অন্তঃসত্ত্বা অবস্থাতেই হলিউড সিনেমার শুটিং সেরে ফিরেছেন। আবার আসন্ন ‘ডার্লিংস’ সিনেমার মাধ্যমে প্রযোজনার জগতেও পা রেখেছেন। এদিন অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, তারকাদের পারিশ্রমিক নিয়ে কি নতুন করে ভাবার সময় এসেছে? তাঁর উত্তরে তিনি বলেন, “অবশ্যই ভাবা উচিত বলে বিশ্বাস করি আমি। আমি একজন সৃজনশীল প্রযোজক। বক্স অফিসের নম্বরের দিকে তাকাই না। তবে আমিও জানি বিষয়বস্তুই দর্শকদের সিনেমা হলে আসার জন্য উৎসাহ দেয়। তারকারা কেবল বাড়তি পাওনা মাত্র। তাই সেদিক থেকে বলতে গেলে তারকাদের পারিশ্রমিক সিনেমার বাজেট অনুযায়ী ঠিক হওয়া উচিত।”

 Alia Bhatt 1

[আরও পড়ুন: ‘এখনও ভালবাসা আছে’, দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রতি সপ্তাহে দেখা করেন আমির খান]

অবশ্য এ বিষয়ে প্রত্যেকের আলাদা মতামত রয়েছে বলেও মনে করেন আলিয়া। নায়িকার বিশ্বাস, প্রযোজক এবং অভিনেতারা অবশ্যই এ বিষয়গুলি ভেবে দেখছেন। “অনেক সময় তারকারা প্রয়োজনীয় অর্থটুকুই পারিশ্রমিক হিসেবে নেন। আবার সিনেমা সাফল্য না পেলে তাঁরা অতিরিক্ত টাকাও নেন না। টাকা ফেরত দেওয়ার ঘটনাও ঘটে। তবে তা লোকজন জানতে পারেন না। এখানে কেউ কাউকে ঠকাচ্ছে না”, মন্তব্য আলিয়ার। 

Alia

উল্লেখ্য, অন্তঃসত্ত্বা অবস্থাতেই ‘ডার্লিংস’ ছবির প্রচার করছেন আলিয়া। নিজে সিনেমায় অভিনয়ও করছেন। আলিয়া ছাড়া নেটফ্লিক্স (Netflix) সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শেফালি শাহ, বিজয় বর্মা, রোশন ম্যাথিউ। আগামী শুক্রবার থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ছবিটি। 

[আরও পড়ুন: মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী হতে লড়াই শ্রীলেখার, টক্কর দীপিকা-আলিয়াদের সঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে