BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভোটের মাঝেই রং বদল নুসরতের! ব্যাপারটা কী?

Published by: Sandipta Bhanja |    Posted: May 12, 2019 4:34 pm|    Updated: May 12, 2019 4:34 pm

Actress and Trinamool candidate Nusrat Jahan changes her lip colour

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহান। এতদিন শুধুমাত্র তাঁর পরিচয় ছিল তিনি অভিনেত্রী। তবে এখন তাঁর অন্য একটা পরিচয়ও রয়েছে বটে! চলতি লোকসভা ভোটে তৃণমূলপ্রার্থী হিসেবে বসিরহাট কেন্দ্র থেকে ভোট লড়ছেন তিনি। বিগত কয়েক দিনে বদলে ফেলেছেন তাঁর লাইফস্টাইল। নুসরতের দৈনন্দিন রুটিনে এখন ভোটের কাজকর্মই প্রাধান্য পাচ্ছে। শুটিং ফ্লোর থেকে লম্বা বিরতি নিয়েছেন। যাতে ভোটের কাজে মন দিতে পারেন। দিনরাত এক করে চলছে ভোটের প্রচার। তবুও, এত ব্যস্ততার মাঝে তিনি সময় বের করে নিলেন নিজের জন্য। যার প্রমাণ মিলল তাঁর সোশ্যাল মিডিয়ায়। রং বদলে ফেলেছেন নিজের!

[আরও পড়ুন: প্রচারে সানি দেওলের হাতিয়ার ‘ঢাই কিলো কা হাত’]

নুসরত কিন্তু ভরসা রেখেছেন সবুজ শিবিরেই। অন্য কোনও রঙে মাতেননি। বরং, বদলে ফেলেছেন নিজের ঠোঁটের রং। সদ্য ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, একটা নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে ফিল্টার ব্যবহার করার ফলে বদলে যাচ্ছে নুসরতের ঠোঁটের রং। কখনও, লাল-গোলাপি। আবার কখনও বা হালকা অরেঞ্জ, পার্পল। ক্যাপশনে লিখেছেন, “হুম… স্মার্ট ফিল্টার! এখন আর লিপস্টিক কেনার কোনও দরকার নেই।” নিছক মজাচ্ছলে শেয়ার করা এই ভিডিওতে নুসরত অনুরাগীদের লাইক, কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘মানুষকে টাকা দিয়ে কেনা যায় না’, ভারতীকে তোপ দেবের ]

গতকালই অর্থাৎ শনিবার প্রচারে গিয়ে তৃণমূল সুপ্রিমো খোদ নুসরতের রূপের প্রশংসা করেছেন। নুসরত জাহানের প্রশংসা করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘ও দেখতে সুন্দর, আমি দেখতে সুন্দর নই।’’ এদিন হাসনাবাদের প্রচার সভায় বসিরহাট কেন্দ্রের প্রার্থী নুসরতকে সঙ্গে নিয়ে বক্তৃতা দিচ্ছিলেন তিনি। সেখানেই তিনি বলেন, ‘‘নুসরত আমাদের ঘরের মেয়ে। আমি হিন্দু, নুসরত মুসলমান। আমাদের মধ্যে কোনও পার্থক্য নেই। ওরও যা রক্ত, আমারও তাই রক্ত। ওরও দু’টো চোখ, আমারও দু’টো চোখ।…. তবে পার্থক্য একটাই। ও দেখতে সুন্দর, আমি দেখতে সুন্দর নই!”

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Hmmm smart filter..!! No need to buy lipsticks huh..!! 😉☺️😊

A post shared by Nusrat (@nusratchirps) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে