BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ভারতবাসীর অস্তিত্ব সংকটে’, দোল খেললেন না উদ্বিগ্ন অপরাজিতা

Published by: Sayani Sen |    Posted: March 9, 2020 5:21 pm|    Updated: March 10, 2020 8:28 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, বাঙালির বারো মাসে তেরো পার্বণ। অভিনেত্রী অপরাজিতা আঢ্যের (Aparajita Auddy) যেন সে কথার সঙ্গে মিল রয়েছে যথেষ্টই। দুর্গাপুজো হোক কিংবা বাড়িতে লক্ষ্মীর আরাধনা আবার বাগদেবীর বন্দনা বা ভাইফোঁটা, কর্মব্যস্ততা সামলে প্রায় সবেতেই শামিল হন তিনি।

Aparajita-Adhya

দোলেও কোনও ব্যতিক্রম নেই। প্রতি বছর কাছের মানুষদের সঙ্গে বেহালার বাড়িতেই বসন্তোৎসব পালন করেন তিনি। খাওয়াদাওয়া, রং মাখামাখিতেই কেটে যায় তাঁর একটামাত্র ছুটির দিন। কিন্তু আর পাঁচটা বছরের সঙ্গে চলতি বছরের তফাৎ রয়েছে যথেষ্টই। দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে দোল খেললেন না অপরাজিতা।

Aparajita-Adhya

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। ওই ভিডিওতে করোনা ভাইরাস নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। ভিডিও বার্তায় তিনি বলেন, “বসন্ত উৎসবে আমি মাতছি না। কারণ আমার মনে হয়েছে এবার বসন্তের রং বড়ই কালো। বসন্ত উৎসব এবার রঙিন নয়। কারণ, সারা পৃথিবী করোনা ভাইরাসের আতঙ্কে কাঁটা। আমরা ভারতবাসী অস্তিত্ব সংকটে আছি। আর সঙ্গে বিশ্ব উষ্ণায়নের জন্য গলে যাচ্ছে আন্টার্টিকার বরফ। সে জন্য প্রাকৃতিক দুর্যোগের সম্ভাবনা বাড়ছে। এই এত বিপদের মধ্যে আমরা কেউ ভাল নেই। তাই উৎসবের রং কালো। সেই উৎসবে আমি শামিল নই। আশা করি আগামী বছর রঙিন হবে। সব কিছু শান্ত হবে। পৃথিবী আবার স্থির হবে। এবং আমরা সবাই রঙের উৎসবে মেতে থাকব। সুতরাং আগামীর জন্য শুভেচ্ছা রইল। এই বছরের রংটা বড়ই কালো। তাই আমি নেই। শুভ দোল কাউকে বলতে পারলাম না।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on

[আরও পড়ুন: আফ্রিকায় সৃজিতের পাতে জেব্রার স্টেক আর কুমিরের মাংস, শুটিংয়ের ফাঁকেই রেস্তরাঁয় ঢুঁ]

গত বছরেও বসন্তোৎসবে মেতে উঠেছিলেন অভিনেত্রী। হরেকরকম রং মেখে রঙিন হয়ে গিয়েছিলেন তিনি। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেন অভিনেত্রী। তবে এবার আর তা হল না। আগামী বছর পৃথিবী আবার শান্ত হবে। তারপরই রঙের উৎসবে মাতবেন বলেই আশা তাঁর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Holi🌈

A post shared by Aparajita Auddy (@aparajitaauddy) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement