BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাদক মামলায় ফাঁসানোর হুমকি, ভুয়ো NCB অফিসারের হেনস্তায় মুম্বইয়ে আত্মঘাতী অভিনেত্রী

Published by: Kishore Ghosh |    Posted: December 26, 2021 8:58 pm|    Updated: December 26, 2021 9:00 pm

Actress died by suicide after 'fake' NCB officers threatened her | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুয়ো এনসিবি (NCB) অধিকারিকের হেনস্তায় মুম্বইয়ে আত্মঘাতী (Suicide) হলেন এক অভিনেত্রী (Actress)। ওই অভিনেত্রীর কাছে 40 লাখ টাকা দাবি করা হয়েছিল, নচেত তাঁর বিরুদ্ধে মাদক মামলা দেওয়া হবে বলে হুমকি দিয়েছিল দুই ব্যক্তি। যাঁরা নিজেদের নার্কোটিক কন্ট্রোল ব্যুরোর আধিকারিক বলে পরিচয় দিয়েছিল। ইতিমধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, ক্রমাগত হুমকির পরেই ওই অভিনেত্রী আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হন। পুলিশ সূত্রে খবর, অভিনেত্রীর আত্মহত্যার ঘটনায় এখনও পর্যন্ত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হলেও পরে আরও গ্রেপ্তারির সম্ভাবনা রয়েছে। আপাতত অভিযুক্ত সুরজ পরদেশাই ও প্রবীণ ভালিম্বেকে হেফাজতে নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: মাদক মামলায় বিধ্বস্ত আরিয়ানকে জীবনের পাঠ শেখাবেন হৃতিকের মনোবিদ!]

গত ২০ ডিসেম্বরে একটি হুক্কা পার্লারে দুই বন্ধুর সঙ্গে অবসর সময় কাটাচ্ছিলেন অভিনেত্রী। সেই সময় প্রথমবার এনসিবি আধিকারিক সেজে অভিনেত্রীকে হুমকি দেয় অভিযুক্তরা। পুলিশের সন্দেহ অভিনেত্রীর সঙ্গে থাকা দুই বন্ধুও ঘটনায় জড়িত থাকতে পারেন। যেহেতু তাঁরাও অভিনেত্রীকে হেনস্তার সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। আপাতত জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের আটক করা হয়েছে।

মুম্বই পুলিশের (Mumbai Police) এক আধিকারিক জানিয়েছেন, প্রথমে ওই অভিনেত্রীর কাছে ৪০ লাখ টাকা দাবি করেছিল অভিযুক্তেরা। পরে তা কমিয়ে ২০ লাখ টাকা করা হয়। দুই ব্যক্তির বিরুদ্ধে ৩০৬, ১৭০, ৪২০, ৩৮৪, ৩৮৮, ৩৮৯, ৫০৬ ও ১২০বি ধারায় মামলা করা হয়েছে।

[আরও পড়ুন: মাদক মামলায় মিথ্যে বয়ান! দেবেন্দ্র ফড়ণবিসকে আইনি নোটিস নবাব মালিকের জামাইয়ের]

এদিকে এই ঘটনায় মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক এনসিবির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন। তিনি বলেন, “ভয়ংকর ঘটনা। এনসিবি প্রাইভেট আর্মি (Private Army) তৈরি করে হেনস্তা চালাচ্ছে নিরপরাধ সাধারণ মানুষের উপরে। অভিযুক্তেরা এনসিবির প্রাইভেট আর্মির সদস্য কিনা খতিয়ে দেখার প্রয়োজন রয়েছে।”  

প্রসঙ্গত, আরিয়ান খানের ঘটনার পর থেকেই মাদক নিয়ে সরগরম মুম্বইয়ের রাজনীতি। গত মাসে বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিসকে (Devendra Fadnavis) আইনি নোটিস পাঠিয়েছে এনসিপি নেতা নবাব মালিকের জামাই সমীর খান।

সমীরের (Sameer Khan) অভিযোগ, এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে মাদক মামলা প্রসঙ্গে কথা বলতে গিয়ে তাঁর নাম জড়িয়ে মিথ্যে অভিযোগ করেছেন দেবেন্দ্র। এতে তিনি মানসিকভাবে আঘাত পেয়েছেন। সমীরের অভিযোগ, দেবেন্দ্রর মন্তব্য তাঁর ও তাঁর পরিবারের সম্মানহানি হয়েছে। আর্থিক ক্ষতিও হয়েছে। সেই কারণেই পাঁচ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস পাঠিয়েছেন তিনি। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে