BREAKING NEWS

২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Aryan Khan Case: মাদক মামলায় বিধ্বস্ত আরিয়ানকে জীবনের পাঠ শেখাবেন হৃতিকের মনোবিদ!

Published by: Suparna Majumder |    Posted: November 25, 2021 4:06 pm|    Updated: January 20, 2022 7:15 pm

Aryan Khan reportedly to be Counseled by Hrithik Roshan's life coach Arfeen Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় জামিন মঞ্জুর হয়েছে। কিন্তু এখনও প্রতি সপ্তাহে মুম্বইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসে হাজিরা দিতে হয় আরিয়ান খানকে (Aryan Khan)। মেনে চলতে হয় একগুচ্ছ নিয়ম। মানসিকভাবে নাকি বিধ্বস্ত শাহরুখপুত্র। সূত্রের খবর মানলে, ছেলের জন্য তাই কাউন্সিলর তথা মনোবিদ নিয়োগ করতে চলেছেন বলিউড বাদশা। আর এক্ষেত্রে তাঁর ভরসা হৃতিক রোশন (Hrithik Roshan)। হৃতিকের মনোবিদ আরফিন খানকে (Arfeen Khan) আরিয়ানের জন্য নিয়োগ করতে চলেছেন শাহরুখ।

 

৩ অক্টোবর গ্রেপ্তারির পর প্রায় ১ মাস আর্থার রোড জেলে কাটাতে হয়েছে আরিয়ানকে। জামিনে ছাড়া পাওয়ার পরও যেন তাঁর পরীক্ষা চলছে। ২৪তম জন্মদিনেও এনসিবি দপ্তরে হাজিরা দিতে হয়েছে শাহরুখকে। শোনা যাচ্ছে, ছেলের মানসিক পরিস্থিতি নিয়ে চিন্তিত শাহরুখ ও গৌরী। সেই কারণেই কাউন্সিলর আরফিনের দ্বারস্থ হয়েছেন তাঁরা। 

 

[আরও পড়ুন: অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর]

শুধু হৃতিক নন বলিউডের অনেকেরই পরিচিত আরফিন। কাউন্সিলিং করার পাশাপাশি মোটিভেশনার স্পিকারও। সোশ্যাল মিডিয়ায় তাঁর একাধিক ভিডিও রয়েছে। যেখানে জীবনের পাঠ শিখিয়েছেন। শাহরুখের সঙ্গে আরফিনের ছবি সোশ্যাল মিডিয়ায় রয়েছে। পাশাপাশি হিন্দি টেলিভিশন অভিনেত্রী সারা খানের স্বামী তিনি। শোনা গিয়েছে. সুজানের সঙ্গে হৃতিকের যখন বিবাহবিচ্ছেদ হয়েছিল, তখন এই আরফিনই অভিনেতাকে স্বাভাবিক জীবনে ফিরতে সাহায্য করেছিলেন। 

 

এর আগেও আরিয়ানের পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেছিলেন হৃতিক। “জীবনটা বড় অদ্ভুত, অনিশ্চিত। আর তাই তো এত সুন্দর। জীবন তোমার দিকে বার বার চ্য়ালেঞ্জ ছুঁড়বে। কিন্তু ভগবান তাঁকেই এই চ্যালেঞ্জ দেয়, যাঁর এটা গ্রহণ করার ক্ষমতা রয়েছে। ঈশ্বর তোমাকে বেছে নিয়েছে এই কারণেই। কারণ তিনি জানেন, এত কোলাহলের মাঝেও তুমি হারবে না…” আরিয়ানের ছবি পোস্ট করে এই বার্তাই দিয়েছিলেন হৃতিক (Hrithik)।   

 

[আরও পড়ুন: ‘সক্কাল সক্কাল… অর্গাজম’! পোস্টে কীসের ইঙ্গিত শ্রীলেখা মিত্রর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে