BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাদক মামলায় মিথ্যে বয়ান! দেবেন্দ্র ফড়ণবিসকে আইনি নোটিস নবাব মালিকের জামাইয়ের

Published by: Suparna Majumder |    Posted: November 11, 2021 12:57 pm|    Updated: January 20, 2022 11:55 pm

NCP leader Nawab Malik's son-in-law sends legal notice to Devendra Fadnavis | Sangbad Pratidin

ফাইল ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরিয়ানের জামিনের পরও মাদক মামলা নিয়ে মুম্বইয়ের রাজনীতি সরগরম। এবার বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিসকে (Devendra Fadnavis) আইনি নোটিস পাঠালেন এনসিপি নেতা নবাব মালিকের জামাই সমীর খান। 

সমীরের (Sameer Khan) অভিযোগ, এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে মাদক মামলা প্রসঙ্গে কথা বলতে গিয়ে তাঁর নাম জড়িয়ে মিথ্যে অভিযোগ করেছেন দেবেন্দ্র। এতে তিনি মানসিকভাবে আঘাত পেয়েছেন। সমীরের অভিযোগ, দেবেন্দ্রর মন্তব্য তাঁর ও তাঁর পরিবারের সম্মানহানি হয়েছে। আর্থিক ক্ষতিও হয়েছে। সেই কারণেই পাঁচ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস পাঠিয়েছেন তিনি। 

Sameer Khan's Notice
সমীর খানের পাঠানো নোটিস। ছবি সূত্র – টুইটার

[আরও পড়ুন: Coronavirus: দেশে ফের বাড়ল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা, ১১০ কোটি পেরল টিকাকরণ]

২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)।  ৩ অক্টোবর মাদক যোগের অভিযোগে শাহরুখপুত্র আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। ২৮ অক্টোবর বম্বে হাই কোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করে। তার দু’দিন পর আর্থার রোড জেল থেকে ছাড়া পান আরিয়ান (Aryan Khan)। কিন্তু তারপরও মহারাষ্ট্রের রাজনৈতিক মহলে মাদক মামলা নিয়ে তরজা চলছে। বিষয়টি এখন দেবেন্দ্র ফড়ণবিস বনাম নবাব মালিক (Nawab Malik) হয়ে গিয়েছে। 

 

দিওয়ালির আগে নবাব মালিক অভিযোগ করেছিলেন, এ রাজ্যে দেবেন্দ্র ফড়ণবিসের (Devendra Fadnavis) ইশারায় ড্রাগস র‌্যাকেট চলে।  দেবেন্দ্রর পালটা অভিযোগ, নবাব মালিকের সঙ্গে মুম্বইয়ের অন্ধকার জগতের যোগাযোগ রয়েছে। এমনকী নবাবের সঙ্গে যাদের যোগাযোগ রয়েছে, তারা ১৯৯৩-এর মুম্বই বিস্ফোরণের সঙ্গে যুক্ত। যদিও যাবতীয় দাবি অস্বীকার করেছেন নবাব মালিক। উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসে মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল নবাব মালিকের জামাই সমীর খানকে।  জুলাই মাসে মুম্বইয়ের সেশন কোর্ট সমীরের জামিন মঞ্জুর করে।  ফড়ণবিসকে পাঠানো নোটিসে, সমীরের আইনজীবী দাবি করেছেন, তাঁর মক্কেলের বাড়িতে তল্লাশি চালিয়ে কোনও মাদক পাননি এনসিবি কর্তারা।  এদিকে পরিবারে সম্মানহানির জন্য নবাব মালিককে পালটা আইনি নোটিস পাঠান দেবেন্দ্র ফড়ণবিসের স্ত্রী অম্রুতা ফড়ণবিস।

[আরও পড়ুন: ছটপুজো সেরে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, অসমে প্রাণ গেল অন্তত ৯ জনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে