BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রসেনজিতের মেয়ের চরিত্রে কীভাবে প্রস্তুতি নিচ্ছেন? ‘আয় খুকু আয়’ নিয়ে অকপট দিতিপ্রিয়া

Published by: Suparna Majumder |    Posted: November 13, 2021 2:34 pm|    Updated: January 20, 2022 11:53 pm

Actress Ditipriya Roy opens up about her experiance of working with Prosenjit Chatterjee in Aay Khuku Aay | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বৈত চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। আর তাঁর মেয়ের ভূমিকায় দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। মুম্বইয়ে শুটিং চলাকালীন এই খবর শুনেই উচ্ছ্বসিত হয়েছিলেন দিতিপ্রিয়া। ‘বুম্বাদা’কে আগে থেকেই চিনতেন তিনি।  এবার একসঙ্গে কাজ করতে পেরে বেশ খুশি অভিনেত্রী। 

সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে দিতিপ্রিয়া জানান, বহুদিন ধরেই এই সিনেমা নিয়ে পরিচালক সৌভিক কুণ্ডুর সঙ্গে তাঁর কথা হচ্ছিল।  প্রাথমিকভাবে দিতিপ্রিয়াকে নিয়ে গল্প ভেবেছিলেন সৌভিক। পরে মুম্বইয়ে শুটিং চলাকালীন অভিনেত্রী জানতে পারেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অর্থাৎ খোদ ‘মিস্টার ইন্ডাস্ট্রি’কে তাঁর বাবার চরিত্রে ভাবা হয়েছে। তাতেই আপ্লুত হন দিতিপ্রিয়া।

[আরও পড়ুন: আগামী সপ্তাহ থেকেই রাজ্যে কমছে বিলিতি মদের দাম, জেনে নিন খুঁটিনাটি]

ইতিমধ্যেই ছবির ওয়ার্কশপ শুরু হয়েছে। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, ছবিতে নাচের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সেই জন্য নাচ অনুশীলন করতে হচ্ছে তাঁকে। স্কুল পড়ুয়ার চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। বয়ঃসন্ধির সমস্যাও ছবিতে ফুটিয়ে তোলা হবে বলে জানান তিনি। এর পাশাপাশি সমাজের কিছু সমস্যার কথাও বলা হবে। 

Aay Khuku Aay
ছবি সূত্র – টুইটার

আগে থেকে প্রসেনজিৎকে চিনতেন। কিন্তু তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন? এই প্রশ্নের উত্তরে দিতিপ্রিয়া জানান, মানুষটি যত কাছ থেকে দেখছেন, ততই মুগ্ধ হচ্ছেন। “বুম্বাদাকে ওয়ার্কশপে দেখে আমার এখনই মনে হচ্ছে যেন বাবার সঙ্গে কথা বলছি। ঠিক যেমন নিজের বাবার সঙ্গে কথা বলি”, মন্তব্য দিতিপ্রিয়ার। ছবিতে ভাল গল্পের পাশাপাশি মিষ্টি কিছু গানও দর্শক উপহার পাবেন বলে জানান অভিনেত্রী। 

Ditipriya Prosenjit

উল্লেখ্য, জিতের প্রোডাকশনেই ‘সুইজারল্যান্ড’ ছবি পরিচালনা করেছিলেন পরিচালক সৌভিক কুণ্ডু। ‘আয় খুকু আয়’ ছবিই এই ব্যানারে তাঁর দ্বিতীয় ছবি। ছবিতে প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া ছাড়াও দেখা যাবে সোহিনী সেনগুপ্ত ও রাহুল দেব বসুকে। শোনা যাচ্ছে, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাফিয়ার রাশিদ মিথিলাকেও। যদিও এই খবর এখনও নিশ্চিত নয়। 

[আরও পড়ুন: দীর্ঘ লড়াই শেষ, প্রয়াত কোলন ক্যানসারে আক্রান্ত ক্রীড়া সাংবাদিক পার্থ রুদ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে