৫ আষাঢ়  ১৪২৬  বৃহস্পতিবার ২০ জুন ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় বারের জন্য মা হলেন অভিনেত্রী এষা দেওল। সোমবারই এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন এষা। আর মঙ্গলবার এই খবর সোশ্যাল মিডিয়ায় অভিনবভাবে প্রকাশ্যে আনেন গর্বিত তখতানি দম্পতি। ইতিমধ্যে মেয়ের নামও ঠিক করে ফেলেছেন তাঁরা। সাধ করে মেয়ের নাম রেখেছেন মিরায়া।

[আরও পড়ুন: হাত থেকে বেরিয়ে গেল ‘ডন ৩’! শাহরুখের রোল এবার রণবীরের ঝুলিতে? ]

উল্লেখ্য, এষা দেওল এবং ভরত তখতানির দ্বিতীয় কন্যাসন্তান মিরায়া। দু’বছর আগে বড় মেয়ে রাধ্যার জন্ম দিয়েছেন এষা। প্রথম সন্তান রাধ্যার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দ্বিতীয়বার মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। রাধ্যার ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘আমি দিদি হতে চলেছি’। প্রসঙ্গত, মে মাসের শুরুতেই ধুমধাম করে এষার সাধ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানের ঝলক মিলেছিল এষার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেই। মঙ্গলবার ইনস্টাগ্রামে দ্বিতীয়বার মা হওয়ার খবর শেয়ার করে এষা লিখেছেন, “পরিবারে স্বাগত। কন্যাসন্তান। মিরায়া তখতানি। জন্ম ১০ জুন, ২০১৯। বড় দিদি রাধ্যা। গর্বিত মা-বাবা এষা এবং ভরত তখতানি।” শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে তিনি লিখেছেন, “ভালবাসা ও শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ।”

[আরও পড়ুন:  হাতে টানা রিকশার বিবর্তনের গল্প নিয়ে সেলুলয়েডে আসছেন ‘রিকশাওয়ালা’ অবিনাশ ]

২০১২ সালে দীর্ঘ দিনের প্রেমিক ভরত তখতানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ধর্মেন্দ্র-হেমাকন্যা এষা দেওল। বিয়ের বছর পাঁচেক পর ২০১৭ সালে তাঁদের প্রথম সন্তান রাধ্যা আসে। আর তার দু’বছর যেতে না যেতেই তখতানি পরিবারে আগমন ঘটে আরেক নতুন সদস্যা মিরায়ার। নাতনি হওয়ার জন্য যারপরনাই উচ্ছ্বসিত দিদিমা হেমা মালিনি এবং দাদু ধর্মেন্দ্র। এষা এবং ভরতকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের বলিমহলের বন্ধুরাও। প্রসঙ্গত, বিয়ের পর রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘কেকওয়াক’ নামের ছোট দৈর্ঘের ছবি দিয়েই কাজে ফিরেছিলেন এষা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Thank you very much for the love & blessings 🤗💕💕🙏🏼🧿♥️ @bharattakhtani3 #radhyatakhtani #mirayatakhtani

A post shared by Esha Deol (@imeshadeol) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং