BREAKING NEWS

২০ জ্যৈষ্ঠ  ১৪২৭  বুধবার ৩ জুন ২০২০ 

Advertisement

ফ্যাশন উইকের মঞ্চে চরম অপমান, মাইক রেখে নেমেই গেলেন এষা ও হেমা

Published by: Bishakha Pal |    Posted: August 28, 2018 3:43 pm|    Updated: August 28, 2018 3:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন পর গ্ল্যামার দুনিয়ার স্পটলাইটে ফিরলেন হেমা মালিনী। বড় বিরতির পর ফিরলেন এষাও। মা মেয়ে একসঙ্গে হাঁটলেন ল্যাকমে ফ্যাশন উইকে। ব়্যাম্প মাতালেন দু’জনেই। এই পর্যন্ত সবই ঠিক ছিল। গোল বাধল তার পরেই।

মুম্বইয়ে হচ্ছে ল্যাকমে ফ্যাশন উইক। করিনা কাপুর খান, রাধিকা আপ্টে, ডায়না পেন্টি, রাজকুমার রাও, অদিতি রাও হায়দারি, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রাচী দেশাইয়ের মতো সেলেব্রিটিরা হাঁটেন ব়্যাম্পে। বিভিন্ন ফ্যাশন ডিজাইনার বিভিন্ন সেলেব্রিটিকে শো-স্টপার হিসেবে বেছেছিলেন। তেমনই সংযুক্তা দত্তের পছন্দ ছিল হেমা মালিনী ও তস্য তনয়া এষা দেওল। না করেননি এই স্টার মা ও মেয়ে। রাজি হয়ে গিয়েছিলেন। সংযুক্তার ডিজাইনে ব়্যাম্পেও হাঁটেন। তারপর আসে সাংবাদিকের সঙ্গে মুখোমুখি হওয়ার পালা। ফ্যাশন উইকে অংশ নেওয়ার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ দেন তিনি। সেই সঙ্গে বলেন, দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন তাঁর মেয়ে। নতুন এই ছবির নাম ‘কেকওয়াক’। এই নিয়ে যদি কোনও সাংবাদিকের কোনও প্রশ্ন থাকে, তা তাঁরা করতে পারেন বলে জানান ড্রিম গার্ল।

ওয়েব সিরিজে গোগোল, ‘শিমুলগড়ের খুনে ভূত’-এর খোঁজে খুদে গোয়েন্দা ]

মায়ের এমন ঘোষণায় মেয়ের মুখেও হাসি ফুটে ওঠে। কিন্তু তা ছিল ক্ষণস্থায়ী। কারণ হেমা মালিনীর মন্তব্যের পরই ব্যাকস্টেজ থেকে আওয়াজ আসে এই প্রশ্নোত্তর পর্ব সম্পূর্ণ ফ্যাশন উইক সম্পর্কিত। তাই সাংবাদিকরা যদি চান ডিজাইনারকে প্রশ্ন করতে পারেন। কিন্তু এটা কোনও প্রমোশনাল প্রোগ্রাম নয়। এমন মন্তব্যে স্বভাবতই অসন্তুষ্ট হয়ে ওঠেন এষা। স্টেজ থেকে সরে যান তিনি। মেয়ের পিছন পিছন বেরিয়ে যান মাও। এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।

পত্রিকার প্রচ্ছদে প্রকাশ্যে স্তন্যদান, শ্রীলেখার নয়া ছবিতে শোরগোল ]

বিয়ের পর সংসার কাজে মন দিয়েছিলেন এষা। এখন তিনি এক সন্তানের মা। এবার ফের সিনেমায় ফিরছেন তিনি। কামব্যাক করছেন শর্টফিল্ম দিয়ে. নাম ‘কেকওয়াক’। ছবিটি পরিচালনা করছেন রাম কমল মুখোপাধ্যায়। জানা গিয়েছে, ছবির গল্প এমনই যার সঙ্গে ভারতের প্রতিটি নারী ও পুরুষ নিজেদের মিল খুঁজে পাবে। ছবির প্রধান চরিত্র শিল্পা সেনের ভূমিকায় অভিনয় করছেন এষা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement