১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বড় লোকের বিটি লো, লম্বা লম্বা চুল’, বঙ্গকন্যার বেশে গাইছেন জ্যাকলিন ফার্নান্ডেজ!

Published by: Sandipta Bhanja |    Posted: March 26, 2020 6:57 pm|    Updated: March 26, 2020 7:53 pm

Actress JacquelineFernandez's new music vidio with rapper Badshah

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বড় লোকের বিটি লো, লম্বা লম্বা চুল, এমন মাথায় বেঁধে দেবো লাল গেঁদাফুল…” এই গান কমবেশি বাঙালি শ্রোতাদের অনেকেই শুনেছেন। কিন্তু বলিউড অভিনেত্রী জ্যাকলিনের মুখে বাংলা গান! অবাক হচ্ছেন তো! হওয়ারই কথা। যে অভিনেত্রীর হিন্দি বলার ধরনও সমালোচিত, তিনি কিনা গাইছেন বাংলা গান! তাও আবার সিজলিং ফিগারে লাল পেড়ে সাদা শাড়ি জড়িয়ে। আজ্ঞে!

সোশ্যাল মিডিয়ায় ‘গেঁন্দাফুল’ গানটি এখন বেশ ট্রেন্ডিং। নেটিজেনরাও রীতিমতো বলি অভিনেত্রীর বাংলা গানে মজেছেন। তবে এই গান ভাইরাল হওয়ার নেপথ্যে একদিকে যেমন বাঙালি লাজবন্তী বেশে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ রয়েছেন, তেমনই কিন্তু রয়েছেন খ্যাতনামা ব়্যাপার বাদশাও। তবে জানিয়ে দিই, এই গানটি কিন্তু জ্যাকলিনের কণ্ঠে নয়। বরং গায়িকা পায়েল যাদবের কণ্ঠে ঠোঁট মিলিয়েছেন বলিউড অভিনেত্রী। 

সিজলিং ফিগার, তাঁর সঙ্গে আদ্যোপান্ত বাঙালিয়ানায় মোড়া আটপৌড়ে শাড়ি পরিহিতা জ্যাকলিন। বলি ডিভাকে এর আগে এরকম লুকে দেখা যায়নি। আর তাঁকে এরকম লাজুক মেয়ে হিসেবে দেখতেও অভ্যস্ত নন কেউ। কিন্তু এবার সেই ছকভাঙা আউটফিটেই ধরা দিলেন সুন্দরি। লাল পাড়, সাদা শাড়ির সঙ্গে পিঠ খোলা লাল রঙের ব্লাউজ পরে বাংলা গানে কোমর দোলাতে দেখা গেল জ্যাকলিনকে।

না, ‘গেঁন্দাফুল’ মোটেই বাংলা গান নয়। আসলে এই গানটি গায়ক বাদশা এবং পায়েল দেব সম্প্রতি একটি হিন্দি এবং বাংলা আঞ্চলিক গানের রিমেক করে নয়া মোড়কে লঞ্চ করেছেন। পায়েলের কণ্ঠে ‘বড় লোকের বিটি লো’-এর সঙ্গে বাদশার হিন্দি ব়্যাপ মিশিয়ে এই গানটি বানানো হয়েছে। আর সেই গানের মিউজিক ভিডিওতেই বাদশার সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজকে।

[আরও পড়ুন: করোনার জের, দুর্দিনে টেকনিশিয়ানদের পাশে দাঁড়াতে ত্রাণ তহবিল গঠন টলিউডের]

প্রসঙ্গত, বাদশা-পায়েলের দ্বৈরথে এই ‘গেঁন্দাফুল’ গানটি প্রকাশ্যে আসা মাত্রই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। বাদশা অবশ্য এর আগেও মিমি চক্রবর্তীর ‘ভিলেন’ ছবির ভোলেবাবা গানের জন্যে দু’কলি বাংলা ব়্যাপ গেয়েছিলেন।

[আরও পড়ুন: করোনার জের, দুর্দিনে টেকনিশিয়ানদের পাশে দাঁড়াতে ত্রাণ তহবিল গঠন টলিউডের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে