BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

দশেরার শুভেচ্ছাতেও কঙ্গনার নিশানায় সঞ্জয় রাউত, শিব সেনাকে ফের দিলেন ‘পাপ্পু সেনা’ তকমা

Published by: Sulaya Singha |    Posted: October 25, 2020 5:56 pm|    Updated: October 25, 2020 5:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিবিদ থেকে বিনোদন জগতের তারকা- প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় দশেরার শুভেচ্ছা জানাচ্ছেন। কিন্তু সেই শুভেচ্ছা জানাতে গিয়েও শিব সেনাকে কটাক্ষ করতে ছাড়লেন না কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। টুইটারে শিব সেনার মুখপাত্র সঞ্জয় রাউতকে তীব্র খোঁচা দিলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

দশেরায় ফের তিনি টেনে এনেছেন মুম্বইয়ে তাঁর বাড়ি ভাঙচুরের ঘটনাকে। অভিনেত্রীর অনুপস্থিতিতেই বৃহন্মুম্বই পুরনিগম (BMC) তাঁর বাড়িতে প্রবেশ করে ভাঙচুর শুরু করেছিল। বেআইনি নির্মাণের অভিযোগ তুলে রাতারাতি ভেঙে ফেলা হয়েছিল বাড়ির সামনের অনেকটা অংশ। সেই ক্ষত যে এখনও দগদগে, সেকথাই টুইটারে মনে করিয়ে দিলেন কঙ্গনা। নিজের সেই বাড়ির একটি ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে তাঁর বাড়ির পুজোর স্থানটি। আর সেখানেই সঞ্জয় রাউতের উদ্দেশে কটাক্ষের সুরে লেখা, “আমার ভাঙা স্বপ্নগুলোই তোমার দিকে তাকিয়ে হাসছে সঞ্জয় রাউত। পাপ্পু সেনা আমার বাড়ি ভাঙতে পারে। আমার ইচ্ছেশক্তি নয়। আজ অশুভ শক্তির উপর শুভ প্রতিষ্ঠার দিন উদযাপন করছে ৫ নম্বর বাংলো। শুভ দশেরা।”

[আরও পড়ুন: হিন্দি গানে উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল হতেই তীব্র রোষানলে শামিপত্নী হাসিন জাহান]

উল্লেখ্য, এর আগেও শিব সেনাকে ‘পাপ্পু সেনা’ বলে কটাক্ষ করেছেন কঙ্গনা। তাঁর ও তাঁর পরিবারের বিরুদ্ধে একাধিক ইস্যুতে মুম্বই পুলিশের কাছে এফআইআর করেছে মহারাষ্ট্র সরকার। আর সেই ক্ষোভ থেকেই শিব সেনাকে এভাবে কটাক্ষ করেছেন অভিনেত্রী।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তে সরব হওয়া থেকে মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা- সব ক্ষেত্রেই উদ্ধব ঠাকরে সরকারের উলটো পথেই হেঁটেছেন কঙ্গনা। সম্প্রতি বলিউডের বিরুদ্ধে টুইট করায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তাঁকে ও বোন রঙ্গোলিকে সমন পাঠিয়েছে মুম্বই পুলিশ। যদিও আপাতত মানালিতে পারিবারিক বিয়ের অনুষ্ঠানেই ব্যস্ত বি-টাউনের ক্যুইন।

[আরও পড়ুন: চিকিৎসায় সাড়া দিচ্ছেন না, শারীরিক অবস্থার আরও অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement