BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

টুইটারে বিতাড়িত হওয়ার পর ইনস্টাগ্রামে করোনা সংক্রান্ত পোস্ট ডিলিট, বিদ্রুপ কঙ্গনার

Published by: Suparna Majumder |    Posted: May 9, 2021 8:44 pm|    Updated: May 9, 2021 8:54 pm

Actress Kangana Ranaut says Instagram deleted her post about Covid-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কিত পোস্ট করার জন্য টুইটার (Twitter) থেকে বিতাড়িত হয়েছেন। তা নিয়ে বিস্তর ক্ষোভ প্রকাশ করেছেন। এবার ইনস্টাগ্রামের (Instagram) বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। রবিবার কঙ্গনার করোনা (Corona Virus) সংক্রান্ত পোস্টটি ডিলিট করা হয়েছে। আর এর জন্য ‘কোভিড ফ্যান ক্লাব’কে দায়ী করলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

কয়েকদিন ধরেই জ্বর ছিল কঙ্গনার। চোখের তলায় জ্বালাও করছিল। সেই কারণেই শুক্রবার কোভিড (COVID-19) টেস্ট করান কঙ্গনা। শনিবার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। সেকথা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে কঙ্গনা লেখেন, “আমি আপাতত কোয়ারেন্টাইনে আছি। আমার শরীরের মধ্যে যে ভাইরাসটা পার্টি করতে শুরু করেছে, বুঝতেও পারিনি। এবার জেনে গিয়েছি। খুব তাড়াতাড়ি একে ধ্বংস করব।” এরপরই দাবি করেন, এই সংক্রমণ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন। অনুরোধ করেন, কাউকে নিজের শরীর কব্জা করতে দেবেন না। আতঙ্কিত হলে কিন্তু সে আরও বেশি করে আপনাকে ভয় দেখাবে। ঐক্যবদ্ধভাবে কোভিড-১৯-কে হারানোর আহ্বান জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘গুরুদেব’ মোদির ‘শিষ্যা’ কঙ্গনা! ফেসবুকে ছবি শেয়ার করে কী লিখলেন শ্রীলেখা?]

তাঁর এই পোস্টই ইনস্টাগ্রামের পক্ষ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।  যার জবাবে বিদ্রুপের ভঙ্গিতে ক্ষোভ প্রকাশ করে কঙ্গনা লিখেছেন, “ইনস্টাগ্রাম আমার পোস্ট ডিলিট করে দিয়েছে। যেখানে আমি করোনাকে ধ্বংস করার কথা বলেছিলাম। কারণ কেউ কেউ তাতে দুঃখ পেয়েছেন। মানে সন্ত্রাসবাদী, কমিউনিস্ট, সমব্যাথী শুনেছিলাম কিন্তু এই কোভিড ফ্যান ক্লাব দারুণ তো… এই মাত্র দু’দিন হল ইনস্টাগ্রামে মনে হচ্ছে না এক সপ্তাহের বেশি থাকবে।”

Kangana Ranaut Instagram Story
এত কিছুর পর অবশ্য ইনস্টাগ্রাম এখনও পর্যন্ত ছাড়ার কথা জানাননি কঙ্গনা। রবিবার মাতৃদিবসে মায়ের একটি সাদাকালো ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে জানিয়েছেন, বাবা, ভাই-বোনেরা অনেক কথাই জানতে চান। কিন্তু মায়ের একই প্রশ্ন থাকে তিনি খেয়েছেন কিনা বা কে রান্না করে দিয়েছে। ক্রমাগত ভালবাসা ও সাহস দিয়ে যাওয়ার জন্য মা’কে ধন্যবাদও জানান কঙ্গনা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

[আরও পড়ুন: ‘৭৪ জন বিশেষ সন্তানের গর্বিত মা আমি’, মাতৃ দিবসে আবেগঘন ভিডিও পোস্ট ঋতাভরীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement