BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

ভাইয়ের বিয়েতে পরা লেহেঙ্গা তৈরি হয়েছে ১৪ মাস ধরে! কঙ্গনাকে কটাক্ষ নেটিজেনদের

Published by: Suparna Majumder |    Posted: November 13, 2020 5:55 pm|    Updated: November 13, 2020 11:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুমধাম করে ভাইয়ের বিয়ে দিয়েছেন। তাতে নাকি ৬ কোটি টাকা খরচ করেছেন। নিজে ভাইয়ের বিয়েতে এমন লেহেঙ্গা পরেছেন যা তৈরি হতে প্রায় ১৪ মাস সময় লেগেছে। ঘটা করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও-ও পোস্ট করেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তাতেই ট্রোলড হলেন অভিনেত্রী।

নীল ও গোলাপির কম্বিনেশন তৈরি হয়েছে কঙ্গনার লেহেঙ্গাটি। আপলোড করা ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, সেটি গুজরাটের বন্ধনী লেহেঙ্গা। লুপ্তপ্রায় একটি শিল্প। তাঁদের সাহায্য করতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছেন কঙ্গনা। তাঁর জন্য লেহেঙ্গাটি তৈরি করছেন ডিজাইনার অনুরাধা ভাকিল (Anuradha Vakil)। আর ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের (Sabyasachi Mukherjee) তৈরি করা গয়না পরেছিলেন অভিনেত্রী।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

[আরও পড়ুন: NCB দপ্তরে অর্জুন রামপাল, মাদক কাণ্ডে আধিকারিকদের প্রশ্নের মুখে বলিউড অভিনেতা]

ভিডিও আপলোড করার পরই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। বিদ্রূপ করে কেউ লিখেছেন, এই লেহঙ্গার মাধ্যমে অবশ্যই সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) বিচার পাবেন। কেউ আবার ১৪ মাস ধরে লেহঙ্গা তৈরির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন।   

শুক্রবারও ভাইয়ের বিয়ের কিছু ছবি টুইটারে শেয়ার করেছেন কঙ্গনা। সেখানে আবার টুইটারের (Twitter) বিরুদ্ধেই বিষোদ্গার করেছেন অভিনেত্রী। লিখেছেন, “শোনা যাচ্ছে সরকার টুইটার নিষিদ্ধ করতে চলেছে। একদম করা হোক। আমাদের হিন্দুফোবিক, রাষ্ট্রবিরোধী প্ল্যাটফর্মের প্রয়োজন নেই”

[আরও পড়ুন: চুড়ান্ত অব্যবস্থা, ঘণ্টার পর ঘণ্টা আটকে বিমানবন্দরে! ভিডিও শেয়ার করে ক্ষোভ জুহি চাওলার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement