BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

NCB দপ্তরে অর্জুন রামপাল, মাদক কাণ্ডে আধিকারিকদের প্রশ্নের মুখে বলিউড অভিনেতা

Published by: Biswadip Dey |    Posted: November 13, 2020 11:46 am|    Updated: November 13, 2020 12:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কসুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর বলিউডের মাদক যোগ খতিয়ে দেখার দায়িত্ব নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো নেওয়ার পর থেকেই একের পর এক হেভিওয়েট নাম প্রকাশ্যে এসেছে। আজ এনসিবির দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য এসেছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal)। বুধবারই তাদের তীক্ষ্ণ প্রশ্নবাণের সম্মুখীন হয়েছিলেন অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেস।

একদিন আগেই গ্রেপ্তার হয়েছেন অর্জুনের বন্ধু পল বার্টেল। তার আগে গত ৯ নভেম্বর অভিনেতার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। জানা যায়, সেই সময় ল্যাপটপ, মোবাইল ও ট্যাবলেট বাজেয়াপ্তও করা হয় সেখান থেকে। জিজ্ঞাসাবাদ করা হয় অর্জুনের গাড়ির চালককে। অবশেষে এনসিবির দপ্তরে হাজিরা দিলেন অভিনেতা স্বয়ং।

[আরও পড়ুন: কানে শুনতে না পেলেও দিব্যি বিমান চালাল ‘তিতলি’! ভিডিও দেখেই মশকরা নেটিজেনদের

প্রসঙ্গত, এখনও পর্যন্ত বলিউডের মাদক যোগের তদন্তে ২০ জন গ্রেপ্তার হয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের ভাই আগিসিয়ালোস দেমেত্রিয়াদেসও (Agisialos Demetriades) । গত ১৯ অক্টোবর গ্রেপ্তার করা হয় তাঁকে। গ্যাব্রিয়েলার ভাইয়ের কারণেই NCB’র সন্দেহের তালিকায় রয়েছেন অর্জুন রামপাল। দক্ষিণ আফ্রিকার দেমেত্রিয়াদেসকে নাগরিক মাদক সমেত লোনাভলা থেকে গ্রেপ্তার করা হয়েছিল। তারপরই অভিনেতার বাড়িতে সোমবার তল্লাশি অভিযান চালানো হয়। শোনা গিয়েছে, অর্জুনের বাড়িতে এমন কিছু ওষুধ পাওয়া গিয়েছে, যা NDPS আইনে ভারতবর্ষে নিষিদ্ধ। 

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে নেমে ইডির হাতে এসেছিল কিছু হোয়াটসঅ্যাপের স্ক্রিনশট। এরপরই বলিউডের মাদক যোগ সম্পর্কে তদন্ত শুরু করে NCB। পরে সেই মামলাতেই গ্রেপ্তার হন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী। রিয়া জামিন পেলেও এখনও জেলেই রয়েছেন‌ সৌভিক।

এদিকে, মাদক মামলায় ধৃত প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার (Firoz Nadiadwala) স্ত্রী শাবিনাকে মঙ্গলবার ১৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেছে মুম্বইয়ের আদালত। রবিবার মাদক রাখার অভিযোগে শাবিনাকে গ্রেপ্তার করা হয়েছিল। ফিরোজকেও মাদক মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে।  

[আরও পড়ুন: ‘অর্ণব জামিন না পাওয়ায় যারা উল্লসিত তারাও ফ্যাসিস্ট’, বিস্ফোরক টুইট সোনা মহাপাত্রর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement