Advertisement
Advertisement
Juhi Chawla

চুড়ান্ত অব্যবস্থা, ঘণ্টার পর ঘণ্টা আটকে বিমানবন্দরে! ভিডিও শেয়ার করে ক্ষোভ জুহি চাওলার

কেন আটকে থাকতে হল অভিনেত্রীকে?

Bangla News of Juhi Chawla: Actress took to twitter to slam the Airport Authority of India after a poor experience at the airport | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:November 13, 2020 2:34 pm
  • Updated:November 13, 2020 2:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুবাই থেকে আইপিএল (IPL 13) পর্ব শেষ করে ফিরছিলেন। বিমানবন্দরে চূড়ান্ত অব্যবস্থার মুখে পড়তে হল অভিনেত্রী তথা কলকাতা নাইট রাইডার্স (KKR) টিমের অন্যতম মালকিন জুহি চাওলাকে (Juhi Chawla)। শুধু জুহি নন, বিমানবন্দরে অন্যান্য যাত্রীদেরও একই অবস্থা হয়েছিল। ঘটনাকে ‘লজ্জাজনক’ আখ্যা দিয়ে ভিডিও শেয়ার করলেন জুহি।

নিজের টুইটার (Twitter) প্রোফাইলে ভিডিওটি শেয়ার করেছেন জুহি। যেখানে দেখা যাচ্ছে শয়ে-শয়ে মানুষ মাস্ক ও ফেস শিল্ড পরে অপেক্ষায় রয়েছেন কখন এয়ার ইন্ডিয়া অথোরিটি অফ ইন্ডিয়ার (AAI) পক্ষ থেকে হেলথ সার্টিফিকেট পাবেন, আর বিমানবন্দরের বাইরে যেতে পারবেন। ভিডিওর ক্যাপশনে জুহি লিখেছেন, “বিমানবন্দর কর্তৃপক্ষ ও সরকারের কাছে হেলথ ক্লিয়ারেন্স বিভাগে আরও কাউন্টার তৈরি ও কর্মী নিয়োগ করার অনুরোধ করছি। বিমান থেকে নামার পর ঘণ্টার পর ঘণ্টা ধরে যাত্রীরা আটকে রয়েছেন। একের পর এক ফ্লাইট এসেই চলেছে। খুবই খারাপ ও লজ্জাজনক পরিস্থিতি।”

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্লাজমাফেরেসিস সফল, আপাতত স্থিতিশীল অভিনেতা]

শোনা গিয়েছে, দুবাই থেকে ফেরার পর প্রায় দুই ঘণ্টা হেলথ সার্টিফিকেটের জন্য আটকে ছিলেন জুহি। তা পাওয়ার পরই বিমানবন্দর থেকে বের হওয়ার অনুমতি পান। অভিনেত্রীর পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন নেটিজেনরা। উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন অনেকেই।

[আরও পড়ুন: NCB দপ্তরে অর্জুন রামপাল, মাদক কাণ্ডে আধিকারিকদের প্রশ্নের মুখে বলিউড অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ